দেশজুড়ে

মিরসরাইয়ের বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরে নির্মান শ্র‌মি‌কের গ‌লিত লাশ উদ্ধার

  প্রতিনিধি ৯ জুলাই ২০২১ , ৭:২২:৪৯ প্রিন্ট সংস্করণ

আশরাফ উ‌দ্দিন, মিরসরাই (চট্টগ্রাম) প্র‌তি‌নি‌ধি‌ঃঃ

মিরসরাই বঙ্গবন্ধু শেখ মু‌জিব শিল্পনগর এলাকায় চায়না জু জু কোম্পানির নির্ধারিত জায়গায় বালুর চরে পাইপের ভিতর লাশ‌টি পাওয়া গে‌ছে। নিহ‌তের নাম মোঃ মনির হোসেন(২৫) পিতা- আবু তাহের । তাররগ্রাম আমানউল্লাহপুর থানা-সদর,জেলা লক্ষীপুর।। ইকোনমিক জোনে মর্ডান সিনট্যাক্স নামক কোম্পানিতে লেবার কন্ট্রাকটরের অধীনে নির্মান শ্রমিক হিসেবে গত ৩ মাস যাবত কাজ করে আস‌ছি‌লো।
গত বুধবার (৭ জুলাই) ভোর ৬টায় তার রুমমেট অপর নির্মান শ্রমিক মোঃ ইমন (১৫) এর নিকট হতে এক‌টি মোবাইল ফোন ‌নি‌য়ে কথা বলার জন্য বের হয়। সকাল ৮টা পর্যন্ত রুমে না ফেরায়  ইমন তার নির্মান ঠিকাদার মোঃ সেলিমসহ তার অত্মীয় সজনকে বিষয়‌টি অবগত ক‌রে এবং বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে তার কোন সন্ধান পায় নাই।
 প‌রের দিন বৃহস্প‌তিবার ( ৮ জুলাই ) বিকাল ৪টার সময় ম‌নি‌রের মৃত্য দেহ ইকোনমিক জোনের ভিতরে মর্ডান সিনট্যাক্সের নির্মানাধীন অনুমান আধা কিলোমিটার উত্তরে খোলা জায়গায় ড্রেজিং মেশিনের বড় বড় পাইপের স্তুপের পাশে মাটির উপরে মৃতদেহটি পাওয়া যায়। মৃতদেহের প্রাথ‌মিক সুরতহা‌লে গলায় আঘাতের কালো দাগ থাকার কথা নি‌শ্চিত ক‌রে‌ছে থানা পু‌লিশ।
জোরারগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি ) নুর হোসেন মামুন ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে জানান, ঘটনার স্থ‌লে ইয়াবা সেব‌নের সরঞ্জাম পাওয়া গে‌ছে। নিহত ইমন ইয়াবা সেব‌ন কর‌তো ব‌লে জানা গে‌ছে। তার লাশ উদ্ধার ক‌রে ময়না তদ‌ন্তে পাঠা‌নো হ‌য়ে‌ছে এছাড়া নিহ‌তের কারন উদঘাটন পূর্বক আই‌নি ব‌্যাবস্থা গ্রহ‌নের পক্রিয়া চলমান র‌য়ে‌ছে।।

আরও খবর

Sponsered content

Powered by