দেশজুড়ে

মিরসরাইয়ে মোটরসাইকেল সহ চোর চক্রের তিন সদস্য গ্রেফতার

  প্রতিনিধি ২৭ জুন ২০২২ , ৮:৪৩:৩০ প্রিন্ট সংস্করণ

মিরসরাই প্রতিনিধিঃ মিরসরাইয়ে ৭টি চোরাই মোটরসাইকেল সহ চোর চক্রের সদস্য ইকবাল, নোমান এবং ইসমাইলকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৭ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন মিরসরাই থানারা ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন।

আটককৃত আসামিরা হলেন, জোরারগঞ্জের খিরমুরারী এলাকার নিজাম উদ্দিনের পুত্র ইকবাল হোসেন রুবেল, মাঘাদিয়া ইউনিয়নের তিনঘরিয়া টোলা এলাকার নুরের ছাপার পুত্র আবদুল্লা আল নোমান( ২০) এবং ফেনী জেলার লেমুয়া এলাকার সাহাব উদ্দিনের পুত্র ইসমাইল। এদের সাথে জড়িত আরও চারজনকে গ্রেফতারের কার্যক্রম চলমান।

পুলিশের দেয়া তথ্য মতে, গত ২০ জুন মধ্যরাতে মিরসরাই উপজেলার মঘাদিয়া ইউনিয়নের তিনঘরিয়া টোলা এলাকা থেকে বিল্ডিং ঘরের (কাচারি ঘর) তালা কেটে ১টি ডিসকাভার মোটরসাইকেল এবং একিদিন ঐ এলাকার মোরশেদ আলমের বসতঘর থেকে ১টি পালসার মোটরসাইকেল চুরি হয়ে যায়। এঘটনায় ডিসকাভার মোটরসাইকেল মালিক মেহেদী হাসান বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে তদন্ত পূর্বক প্রথমে ইকবাল হোসেনকে আটক করা হয়। পরে তার সীকারোক্তি দেয়া তথ্য মতে চুরি হওয়া ডিসকাভার সহ আরও ৭টি চুরিকৃত মোটরসাইকেল উদ্ধার করা হয় এবং ঘটনার সাথে জড়িত আরো দুজনকে গ্রেফতার করা হয়।

উদ্ধারকৃত ডিসকাভারের মালিক মেহেদী জানান, চুরি হওয়ার রাতে প্রচন্ড বৃষ্টি ছিলো। এই সুযোগে বাড়ির কাচারি ঘরের তালা কেটে আমার ডিসকাভার মোটরসাইকেলটি চুরি হয়ে যায়। পরে মিরসরাই থানায় একটি অভিযোগ দায়ের করলে পুলিশ তদন্ত চালায় এবং মোটরসাইকেল উদ্ধার পূর্বক তিন জনকে আটক করে।

এসময় মোটরসাইকেলটি উদ্ধার করায় পুলিশ ও সংশ্লিষ্ট ব্যক্তির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আটককৃত আসামিদের শাস্তির দাবি জানান তিনি।

ওসি কবির হোসেন জানান, ডিসকাভার চুরির ঘটনায় মেহেদী হাসান মামলা দায়ের করলে। তদন্ত সাপেক্ষে প্রথমে ইকবাল হোসেন রুবেলকে গ্রেফতার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তি মতে সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ডের রংগিপাড়া এলাকা থেকে চুরি হওয়া ডিসকাভার মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। এসময় আটককৃত আসামির দেয়া তথ্য মতে ঘটনার সাথে জড়িত নোমান ও ইসমাইল নামের আরও দুজনকে আটক করা হয় এবং ৭টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। তবে তাদের সাথে জড়িত আরো ৪জনের নাম প্রকাশ পেয়েছে তাদের বিষয়ে তদন্ত এবং গ্রেফতার কার্যক্রম চলমান রয়েছে।

আটককৃত আসামিদের আজ সোমবার চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

আরও খবর

Sponsered content

Powered by