দেশজুড়ে

মেহেন্দিগঞ্জে ইয়াছিন হত্যাকারীর ফাঁসির দাবীতে মানববন্ধন

  প্রতিনিধি ৮ নভেম্বর ২০২১ , ৫:১৬:০১ প্রিন্ট সংস্করণ

বরিশাল ব্যুরো :

বরিশালের মেহেন্দিগঞ্জে ইয়াছিন দুলালের হত্যকারী আয়শা আক্তার কেয়ার ফাঁসির দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

শনিবার সকালে উপজেলার শ্রীপুর আনন্দ বাজারে এলাকাবাসীর উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপস্থিত নিহত ইয়াছিন দুলালের পিতা হাফেজ রাড়ী জানান, তার ছেলে মোঃ ইয়াছিন দুলাল ঢাকায় কর্মরত থাকাকালীন গত বছর করোনায় আক্রান্ত হয়ে ঢাকা মুগদা হাসপাতালে ভর্তি হয়। এক পর্যায়ে ওই হাসপাতালে আয়া হিসাবে কর্মরত থাকা আশয়া আক্তার কেয়ার সাথে সখ্যতা গড়ে ওঠে। পরবর্তীতে আয়শা আক্তার, ইয়াছিন দুলালকে বিয়ের প্রস্তাব দেয়। এতে ইয়াছিন দুলাল রাজী না হওয়ায় আয়শা ক্ষিপ্ত হয়ে ইয়াছিন দুলালকে সন্ত্রাসীদের দিয়ে হত্যার হুমকি দেয়। পরে সুযোগ বুঝে গত ৩০ মে রাত আনুমানিক ৯ ঘটিকার সময় আয়শা আক্তার কেয়া, ইয়াছিন দুলালকে ঢাকার ফতুল্লায় কড়াই এলাকার বাসা থেকে ডেকে নিয়ে ভাড়াটিয়া সন্ত্রাসী দ্বারা হত্যা করে লাশ রাস্তার পার্শ্বে ফেলে যায়। সংবাদ পেয়ে ফতুল্লা থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

এ ঘটনায় ফতুল্লা থানায় আয়শা আক্তার কেয়াকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন নিহত ইয়াছিন দুলালের বাবা হাফেজ রাড়ী। পরে পুলিশ উক্ত মামলায় আয়শা আক্তার কেয়াকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। মামলাটি বর্তমানে বিচারাধীন আছে।

তিনি আরো জানান, আসামী আয়শা আক্তার কেয়ার ভাই আব্দুল বাকের ও আব্দুল করিম এর নেতৃত্বে সন্ত্রাসীরা তাকে মামলা তুলে নেওয়ার জন্য প্রাননাশের হুমকি দিয়ে আসছে। এই ঘটনায় তিনি নিরাপত্বাহীনতায় ভূগছেন।

উল্লেখ্য, মোঃ ইয়াছিন দুলাল মেহেন্দিগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়নের চরফেনুয়া গ্রামের বাসিন্দা হাফেজ রাড়ীর ছেলে এবং খুনি আয়শা আক্তার কেয়া একই গ্রামের ওয়াহেদ হাওলাদারের মেয়ে।

আরও খবর

Sponsered content

Powered by