দেশজুড়ে

মোরেলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে জেল – জরিমানা

  প্রতিনিধি ৫ অক্টোবর ২০২১ , ৬:৫৬:১৭ প্রিন্ট সংস্করণ

মোরেলগঞ্জ প্রতিনিধি :

বাগেরহাটের মোরেলগঞ্জে  মোঃ জিহাদ শেখ (২২) নামে এক মাদকসেবীকে দুই হাজার টাকা জরিমানা এবং উপজেলা সেচ ও কৃষি যন্ত্রাঅংশ কৃষি বিভাগের পরিত্যাক্ত গোডাউনে সংরক্ষিক মালামাল চুরি করে নিয়ে যাবার সময় ধরা পরে সোহেল বয়াতী (২২) কে  তিনমাস বিনাশ্রম  কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার সন্ধ্যায় মোরেলগঞ্জ  উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জাহাঙ্গীর আলম ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এই সাজা দেন।

ভ্রাম্যমান আদালত  পরিচালনাকারী  নির্বাহী  ম্যাজিস্ট্রেট  মোঃ জাহাঙ্গীর  আলম  জানান, সোমবার  (৪ অক্টোবর)  সকাল সাড়ে দশটার দিকে উপজেলার ফেরিঘাট এলাকা থেকে এক পুরিয়া গাঁজাসহ ভাইজোড়া গ্রামের মোঃ মহারাজ  শেখের ছেলে জিহাদ শেখকে ধরে মোরেলগঞ্জ থানা পুলিশ।  পরে সেবনের উদ্দেশ্য  নিজের কাছে মাদক রাখার অপরাধে  তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে  দুই হাজার টাকা জরিমানা করা হয়।

অপরদিকে,  সোমবার প্রায়  একই সময়ে  মোরেলগঞ্জ  পৌরসভার ২ নং ওয়ার্ডের বাসিন্দা  আলমগীর  বয়াতীর ছেলে সোহেল বয়াতী

উপজেলা সেচ ও কৃষি যন্ত্রাঅংশ কৃষি বিভাগের পরিত্যাক্ত গোডাউনে সংরক্ষিক রাখা মালামাল  পাওয়ার ট্রিলারের চাকা, লোহা এবং  অন্যান্য মালামাল  চুরির করে নিয়ে যাবার সময় হাতেনাতে ধরা পড়ে।  পরে  একই ভ্রাম্যমাণ আদালত  তাকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড  প্রদান করে।

ইতি পূর্বে উক্ত গোডাউনে বিভিন্ন সময় একাধীক বার চুরি সংঘটিত হয়েছে। মর্মে মোরেলগঞ্জ থানায় জিডি করা হয়েছে বলে অফিস সূত্র জানা গেছে।##

ছবির ক্যাপশনঃ ভ্রাম্যমাণ  আদালতে  চুরির অপরাধে  সাজাপ্রাপ্ত  সোহেল বয়াতী।

আরও খবর

Sponsered content

Powered by