বরিশাল

যুবলীগের সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের উপর ছাত্রলীগ সভাপতির হামলা

  প্রতিনিধি ১৩ ফেব্রুয়ারি ২০২৩ , ৬:৫২:৪৮ প্রিন্ট সংস্করণ

বরগুনা প্রতিনিধি :

বরগুনার পাথরঘাটায় পৌর যুবলীগের পরিচিতি সভার সংবাদ প্রকাশের জের ধরে স্থানীয় অনলাইন পোর্টাল পাথরঘাটা নিউজ ও দৈনিক ভোরের দর্পন পত্রিকার প্রতিনিধি সাকিল আহমেদকে লাঞ্চিত ও প্রাননাশের হুমকি দিয়েছে পাথরঘাটা পৌর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি জনি পঞ্চায়েত।

সোমবার বেলা সাড়ে বারটার দিকে পাথরঘাটা তাসলিমা মেমোরিয়াল একাডেমি স্কুলের সামনে এ ঘটনা ঘটে। জনি পাথরঘাটা পৌরসভার নয় নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি এবং কালমেঘা ইউনিয়নের নয় নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মৃত জালাল পঞ্চায়েত ও বর্তমান ইউপি সদস্য পাখি বেগমের ছেলে।

সাংবাদিক সাকিল আহমেদ জানায়, পাথরঘাটা থানা মসজিদ সংলগ্ন পুকুরের বেহাল অবস্থা নিয়ে নিউজ সংগ্রহ করতে সেখানে গেলে পার্শ্ববর্তী চায়ের দোকান মালিকদের সাথে কথা বলার একপর্যায়ে ছাত্রলীগের নেতা জনি পঞ্চায়েত যুবলীগের পরিচিতি সভা লাইভ দেখানোকে কেন্দ্র করে অশ্লীল ভাষায় গালাগালি করে শারীরিক ভাবে লাঞ্চিত করে এবং প্রাণনাশের হুমকি দেয়।

খোঁজ নিয়ে জানা যায়, পাথরঘাটা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সুজনের সাথে জনির পূর্ব শত্রুতা রয়েছে। পাথরঘাটা নিউজের লাইভে সুজন কে দেখা যাওয়ার কারনে ক্ষিপ্ত হয়ে সাকিল আহমেদের উপর হামলা চালায় জনি।

এ বিষয়ে পাথরঘাটা পৌর যুবলীগের সভাপতি মোহাম্মদ নাসির আকন জানান, আমরা যুবলীগের পরিচিতি সভায় সকল সাংবাদিকদের দাওয়াত করেছিলাম। তবে জনি পঞ্চায়েত যে ঘটনা ঘটিয়েছে তা অত্যন্ত দুঃখজনক।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ শাহ আলম হাওলাদার জানান, সাংবাদিক শাকিল আহমেদের উপর হামলার বিষয়টি মৌখিকভাবে জেনেছি। তাকে লিখত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগে ভিক্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

আরও খবর

Sponsered content

Powered by