দেশজুড়ে

যোরারগঞ্জ থানায় ইয়াবা সহ কাভারভ্যান আটক

  প্রতিনিধি ২৮ জুন ২০২০ , ৩:২৯:০১ প্রিন্ট সংস্করণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি: মিরসরাই উপজেলার যোরারগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে একটি কাভার্ডভ্যান থেকে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে। মাদক সরবরাহের সাথে জড়িত থাকার অপরাধে উক্ত গাড়ির চালক ও সহযোগীকে আটক করে মাদক মামলায় চালান করা হয়েছে সাথে জব্দ করা হয়েছে মাদক বহনে ব্যবহৃত কাভার্ডভ্যনটি। এসময় আসামীদের দেহ তল্লাশি করে ইয়াবা বিক্রয়ের নগদ ১০হাজার টাকাও উদ্ধার করা হয়।

শনিবার ২৭ জুন বিকালে যোরারগঞ্জ থানার বারৈয়ারহাট পৌরসভার উত্তর সোনাপাহাড় জেরু মিয়া বাইপাস সড়কের মাথায় এই অভিযান পরিচালনা করে পুলিশ যোরারগঞ্জ থানা পুলিশ।

যোরারগঞ্জ থানার ওসি তদন্ত হেলাল উদ্দিন জানান, গোপন গোপন সংবাদের ভিত্তিতে সহকারী পুলিশ সুপার, মিরসরাই সার্কেল, চট্টগ্রাম এর নেতৃত্বে এসআই সিরাজুল ইসলাম, এএসআই মোঃমহিউদ্দিন, এএসআই সাদ্দাম হোসেন সঙ্গীয় ফোর্সসহ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জোরারগঞ্জ থানাধীন বারৈয়ারহাট পৌরসভাস্থ উত্তর সোনাপাহাড় জেরু মিয়া বাইপাস সড়কের মাথায় ঢাকামুখী কাভার্ডভ্যান নং ঢাকামেট্রো-ট-২০-৯৭১২ তল্লাশী করে আটক কৃত আসামী ১) মোঃ আরিফ(২২), পিতা-মোঃ আনোয়ার হোসেন, ২). মোঃ আনোয়ার হোসেন(৪৩), পিতা- মোহাম্মদ আলী প্রঃ আলী আহাম্মদ,উভয় সাং- মুলাইপত্তন(চাঁন গাজীর বাড়ি), থানা-বোরহান উদ্দিন, জেলা-ভোলা, বর্তমানে-রাত্তারপুল, মিয়ার গলি, নূরুল বক্স হাজী বাড়ির পার্শ্বে টিনশেড সেমি পাকা ঘরে ভাড়াটিয়া, থানা-বাকলিয়া, সিএমপি, চট্টগ্রাম’দের জিজ্ঞাসাবাদের তাদের স্বীকারোক্তি মোতাবেক উক্ত কাভার্ডভ্যানের টুলস্ বক্সের পাশে থাকা একটি বিস্কিটের টিনের বড় কৌটার ভিতরে পলিথিন মোড়ানো অবস্থায় মোট ২১ হাজার ৮৫০ পিচ এ্যাম্ফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এসময় আসামীদের দেহ তল্লাশি করে ইয়াবা বিক্রয়ের নগদ ১০ হাজার টাকা জব্দ করা হয়।

মাদক বহন ও বিক্রয়ের অপরাধে আটককৃত আসামি ও জব্দকৃত গাড়ির বিরুদ্ধে জোরারগঞ্জ থানার মামলা নং (০৭) ২৭/০৬/২০২০ ধারাঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১)এর ১০(গ)/৩৮ রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Powered by