দেশজুড়ে

“রায়পুর উপজেলা হবে মাদক মুক্ত” নুর উদ্দীন ভাট শিপলু

  প্রতিনিধি ১৫ এপ্রিল ২০২৪ , ৩:৪৩:৪০ প্রিন্ট সংস্করণ

"রায়পুর উপজেলা হবে মাদক মুক্ত" নুর উদ্দীন ভাট শিপলু

রায়পুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তাঁতীলীগের পৌর আহ্বায়ক ও রায়পুর গাজী মার্কেট ব্যবসায়ী পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো. নুর উদ্দীন ভাট শিপলু। মোটর বাইক সহ শোভাযাত্রা করে উপজেলা নির্বাচনে তার প্রার্থীতা জানান দিয়েছেন। তিন শতাধিক মোটর বাইক যোগে পাঁচ শতাধিক নেতাকর্মী এই শোভাযাত্রায় অংশ নেয়।

রায়পুর মুরি হাটা থেকে শোভাযাত্রাটি শুরু হয়ে মিতালী বাজার, ক্যাম্পেরহাট, হায়দরগঞ্জ, খাসেরহাট,আখন বাজার,বাহার মোল্লার হাট, বাসাবাড়ি বাজার,রাখালিয়া বাজার, মোল্লার হাট, কেরোয়া, লেংড়া বাজার হয়ে রায়পুর গাজী মার্কেটে এসে সমাপ্তি ঘটে। এই সময় সাংবাদিকদের প্রেস ব্রিফিং তিনি বলেন, রায়পুর উপজেলার সর্বস্তরের মানুষের দোয়া ও ভালোবাসা কামনা করছেন। তিনি নির্বাচিত হলে রায়পুর উপজেলা মাদক, সন্ত্রাস,কিশোর গ্যাং মুক্ত ডিজিটাল উপজেলা হিসেবে উপহার দেওয়ার বিষয়ে তার অভিব্যক্তি প্রকাশ করেন।

তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ। এরই অংশ হিসেবে আধুনিক ও স্মার্ট উপজেলা করতে ভূমিকা রাখতে চাই। জনপ্রতিনিধি হওয়ার সুযোগ পেলে সাধারণ মানুষের জন্য নিজের জীবন উৎসর্গ করতে আমি দ্বিতীয় বার ভাবব না। আমি রায়পুর উপজেলাবাসীর কল্যাণে নিজেকে জনতার কাছে সমর্পণ করতে চাই। রায়পুর উপজেলাকে আধুনিক হিসেবে রূপান্তরিত করতে চাই। সামাজিক অবক্ষয় দূর করতে চাই। মাদক দূরে ঠেলে দিয়ে যুবকদের বিনোদন ও কর্মমুখী করতে উৎসাহিত করতে চাই।

এ জন্য আমি দলমত নির্বিশেষে সকলের দোয়া ও ভালোবাসা চাই। সকলের দোয়া ও ভালোবাসা পেলে আগামীর পথ সুগম হবে বলে তিনি আশা প্রকাশ করেন। প্রচারণা শেষে গাজী মার্কাটের নিজস্ব কার্যালয়ে সাংবাদিকদের ব্রিফিংকালে উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিটের নেতাকর্মী থেকে শুরু করে রায়পুর প্রেসক্লাবের আহ্বায়ক পীরজাদা মাসুদ, মুকুল পাটোয়ারী,সুদেব কুরী,শিপন পাটোয়ারী, ডিএস দুলাল, আক্তার হোসেন, আরিফ হোসেন রুদ্র সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আরও খবর

Sponsered content

Powered by