ঢাকা

রূপগঞ্জে বিএনপি-জামাত সন্ত্রাসীদের নাশকতা নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল সমাবেশ

  প্রতিনিধি ৭ ডিসেম্বর ২০২২ , ৭:৩৭:৩১ প্রিন্ট সংস্করণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

বিএনপি-জামাত সন্ত্রাসীদের ডাকা ১০ ডিসেম্বর মহা সমাবেশের নামে নাশকতা ও নৈরাজ্যের প্রতিবাদে নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৭ ডিসেম্বর উপজেলার কাঞ্চন পৌর ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনে উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। কাঞ্চন পৌ ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের প্রধান কার্যালয়ে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব
করেন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি পদপ্রার্থী মোঃ নজরুল মোল্লা। সভায় বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ এমায়েত হোসেন, কাঞ্চন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মোঃ গোলাম রসুল কলি, কাঞ্চন পৌর স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ সভাতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মোঃ মোমেন মিয়া, কাঞ্চন পৌর শ্রমীকলীগ নেতা আমজাদ হোসেন, আক্তার হোসেন, দেওয়ান জলিল, আওয়ামীলীগ নেতা বাবুল মোল্লা, নুরুল হুদা মোল্লা, আব্দুর রাজ্জাক মোল্লা প্রমুখ।
পরে কাঞ্চন পৌর ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ফজলুল হক মিয়ার নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি কালাদী আওয়ামীলীগের কার্যালয় থেকে বের হয়ে কাঞ্চন বাজারের স্থানীয় বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

আরও খবর

Sponsered content

Powered by