দেশজুড়ে

লংগদুতে দুই শিক্ষকের বিদায় অনুষ্ঠিত

  প্রতিনিধি ১০ অক্টোবর ২০২৩ , ৫:২২:২৫ প্রিন্ট সংস্করণ

লংগদুতে দুই শিক্ষকের বিদায় অনুষ্ঠিত

রাঙ্গামাটি জেলার  লংগদুতে ১নং আটারকছড়া ইউনিয়নের ডানে আটারকছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ  মোক্তার হোসেন ও সহকারী শিক্ষক মোঃ আব্দুস সবুর স্যারের চাকুরী জীবনের অবসর জনিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে ।

মঙ্গলবার ( ১০ অক্টোবর)  সকাল ৯.০০ টাকা থেকেই ডানে আটারকছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের স্কুল মাঠে বিদ্যালয়ের প্রক্তন ছাত্র ও উত্তর ইয়ারিংছড়ি সেনামৈত্রী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জালাল হোসেন মালেক ও সাংবাদিক মোঃ আলমগীর হোসেন এবং আটারকছড়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের মেম্বার মোঃ  জিয়াউর রহমানের যৌথ সহযোগিতায় উক্ত সংবর্ধনা অনুষ্ঠানের কার্যক্রম পরিচালানা করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার শাহ্ নেওয়াজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী মোঃ শামসুল আলম, বীর মুক্তিযুদ্ধা মোঃ খোরশেদ আলম, করল্যাছড়ি আর এস উচ্চবিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলামসহ প্রমুখ্য।

এ সময় সংবর্ধিত শিক্ষকরা বলেন, সু- শিক্ষা জাতির মেরুদণ্ড,  তাই সকল শিক্ষার্থীদের সু-শিক্ষায় শিক্ষিত হতে হবে। জাতি গড়ার কারিগর হয়ে মানুষের পাশে দাঁড়াতে হবে। আজ ৩৬ বছর চাকরি জীবন শেষে বিদায় বেলায় অশ্রুসিক্ত কন্ঠে ছাত্রদের উজ্জল ভবিষ্যৎ কামনা করে এসব উপদেশ দিলেন বিদায়ী শিক্ষকদ্বয়।

আরও খবর

Sponsered content

Powered by