দেশজুড়ে

লংগদু উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

  প্রতিনিধি ৩০ আগস্ট ২০২৩ , ৮:১৬:৩১ প্রিন্ট সংস্করণ

রাঙ্গামাটি পার্বত্য জেলার লংগদু উপজেলা পরিষদের পাবলিক লাইব্রেরি হলরুম অডিটোরিয়ামে  উপজেলা প্রশাসনের  আয়োজনে মাসিক আইন শৃঙ্খলা  সভা অনুষ্ঠিত হয়েছে।

২৯ আগস্ট (মঙ্গলবার) রঙ্গামাটি পার্বত্য জেলার লংগদু উপজেলা পরিষদের পাবলিক লাইব্রেরি মিলনায়তনে উপজেলা প্রশাসনের  মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  লংগদু  উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ আব্দুল বারেক সরকার। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব মীর সিরাজুল ইসলাম চৌধুরী ঝান্টু, লংগদু থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল উদ্দিনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মৌজা হেডম্যান, জনপ্রতিনিধি, আইন শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধিগন  সংবাদপত্র ও মিডিয়াকর্মী বৃন্দ।

সভায় বক্তারা বলেন, বর্তমান সময়ে  পাহাড়ি এলাকায় ভারী বৃষ্টিতে ভূমিধস, সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া বাইট্টাপাড়া বাজার ও কাট্টলী বাজারের অগ্নিকান্ড সহ যে কোন ধরনের  দূর্যোগ থেকে জান-মালকে রক্ষা করতে সকলকে সতর্ক থাকতে হবে। 

এছাড়াও মোটরসাইকেল সমিতির চালকদের সচেতন করা, হেলমেট  বিহীন কোনো অবস্থাতেই যেন  ড্রাইভ না করা সহ বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

Powered by