চট্টগ্রাম

শিকিরচর প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

  প্রতিনিধি ১১ মার্চ ২০২৩ , ৪:৫৬:২৬ প্রিন্ট সংস্করণ

মাহফুজুর রহমান, চাঁদপুর:

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার শিকিরচর যুব সমাজের উদ্যোগে মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বিকেলে উত্তর শিকিরচর বেড়ীবাঁধ সংলগ্ন মাঠে শিকিরচর প্রিমিয়ার লীগ মিনি ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩ সিজন-৪ ফাইনাল ম্যাচের খেলা শেষে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান উপ-কমিটির সদস্য লায়ন মো. আরিফ উল্লাহ সরকার।

তিনি বলেন, খেলাধুলা যেমন মানুষের মানসিক ও শারীরিক বিকাশ ঘটায় তেমনি অপরাধ কর্মকান্ড থেকে দুরে রাখে। যুব সমাজকে মাদকাশক্তি ও বিভিন্ন অপরাধ প্রবণতা থেকে দূরে থাকতে খেলাধুলায় মনোনিবেশ করতে হবে।

এসময় দেশের উন্নয়নের পাশাপাশি খেলাধুলা ও সৃজনশীলমূলক  কাজে সম্পৃক্ত থাকতে  যুবসমাজের প্রতি আহবান জানান তিনি।

সমাজসেবক মো. মোহন সরকারের সভাপতিত্বে ও পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান মোল্লার সঞ্চালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সদস্য মম আহমেদ, আমেরিকা প্রবাসী লায়লা সরকার, মতলব উত্তর উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক ইবনাল মঈন আহমেদ রিপন, ছেংগারচর পৌরসভার সহায়ক মো. আলী নূর বেপারী, যুবলীগ নেতা মো. হারিছ খাঁন, আসাদুজ্জামান সরকার মিল্টন, পৌর ছাত্রলীগের সভাপতি মো. রাজিব মিয়া, আয়োজক মো. রিফাত উল্যাহ সিয়াম ও মো. মেহেদী হাসান জুম্মন।

খেলায় সূর্যোদয় স্পোটিং ক্লাবকে হারিয়ে শিকিরচর একাদশ চ্যাম্পিয়ন হয়। খেলা পরিচালনা করেন মোশারফ দেওয়ান ও মনসুর আহমেদ। খেলাশেষে বিজয়ী দলকে প্রথম পুরস্কার ৩২ ইঞ্চির একটি এলইডি টেলিভিশন ও বিজিত দলকে ২৪ ইঞ্চির একটি এলইডি টেলিভিশন দেয়া হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by