ঢাকা

শেখ সেলিম এমপিকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন গোপালগঞ্জ জেলা বাস-মিনিবাস মালিক সমিতির নেতৃবৃন্দ

  প্রতিনিধি ২৪ মে ২০২৩ , ৮:০৬:২১ প্রিন্ট সংস্করণ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ

বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য ড.শেখ ফজলুল করিম সেলিমকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সদ্য নির্বাচিত গোপালগঞ্জ জেলা বাস- মিনিবাস মালিক সমিতির নেতৃবৃন্দ।

মঙ্গলবার (২৩ মে) দুপুর আড়াইটায় শেখ সেলিম এমপি’র বনানীর নিজ বাড়িতে গোপালগঞ্জ জেলা বাস-মিনিবাস মালিক সমিতির নবনির্বাচিত সভাপতি মো. মাসুম সিকদার ও সাধারণ সম্পাদক শেখ মো. কামিল সরোয়ার কমিটির সকল নেতৃবৃন্দদের সাথে নিয়ে শেখ ফজলুল করিম সেলিম এমপিকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান। 

এসময় লতিফপুর ইউপি চেয়ারম্যান মো.জাফর হোসেন (কালু), নবনির্বাচিত কমিটির সহ-সভাপতি মো. মোস্তাফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক স্বপন মোল্যা সহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

এছাড়াও মঙ্গলবার রাতে গোপালগঞ্জ জেলা বাস- মিনিবাস মালিক সমিতির নির্বাচনে ইলিয়াছ-লিটন পরিষদ থেকে কার্যকরী সভাপতি পদে নির্বাচিত এস এম মওদুদ হোসেন রেন্টু ও কোষাধ্যক্ষ মো. হেদায়েত শেখ শেখ ফজলুল করিম সেলিম এমপিকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

উল্লেখ্য, সদ্য সমাপ্ত গোপালগঞ্জ জেলা বাস মিনিবাস মালিক সমিতির নির্বাচনে মাসুম -কামিল প্যানেল থেকে ২১ জন এবং ইলিয়াছ-লিটন  প্যানেল থেকে ৪ জন নির্বাচিত হয়েছেন।

এর আগে গত ২০ মে গোপালগঞ্জ জেলা বাস-মিনিবাস মালিক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন (২০২৩–২০২৫) সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হওয়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকেও মালিক সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

আরও খবর

Sponsered content

Powered by