বরিশাল

শেখ হাসিনা সরকারকে ফের রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে- এমপি শাওন

  প্রতিনিধি ১৬ ফেব্রুয়ারি ২০২৩ , ৫:২৯:৩০ প্রিন্ট সংস্করণ

লালমোহন (ভোলা) প্রতিনিধি :

ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রতিটি ক্ষেত্রেই দেশবাসীকে যুগান্তকারী উন্নয়নের মাধ্যমে সাফল্য এনে দিয়েছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশের এই অভাবনীয় উন্নয়নের ফলে বিশ্বের কাছে এখন অনুকরণীয় রাষ্ট্র প্রধান শেখ হাসিনা।
বৃহস্পতিবার সকালে ভোলার লালমোহন উপজেলার হাজী নূরুল ইসলাম চৌধুরী মহাবিদ্যালয় মাঠে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং ইউনিসেফ বাংলাদেশের সহযোগিতায় শিশু কিশোর ক্রিকেট ক্রীড়া প্রতিযোগিতা ও ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি শাওন আরো বলেন, বর্তমান সরকারের আমলেই দেশের মানুষ শান্তি ও নিরাপদে রয়েছেন। তবুও একটি মহল দেশবিরোধী ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। তাদেরকে উচিত জবাব দিতে আগামী নির্বাচনেও শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারকে ফের রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে।

লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অনামিকা নজরুলের সভাপতিত্বে এ সময় হাজী নূরুল ইসলাম চৌধুরী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ জিহাদুর রহমান মুরাদ, জেলা ক্রীড়া কর্মকর্তা মো. সাফাতুল ইসলাম, লালমোহন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আহাদুল ইসলাম সুজনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by