ঢাকা

শোক দিবসের খাবার নিয়ে চেয়ার ছোড়াছুড়ি হাতাহাতি

  প্রতিনিধি ৩১ আগস্ট ২০২১ , ৮:০৪:৫৬ প্রিন্ট সংস্করণ

সাভারের আশুলিয়ায় কৃষক লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলে খাবার বিতরণের সময় চেয়ার ছোড়াছুড়ির ঘটনা ঘটেছে। খাবার বিতরণের সময় নেতাকর্মীরা হুড়োহুড়ি করায় বিতরণকারীরা এ ঘটনা ঘটনায় বলে জানা গেছে।

মঙ্গলবার (৩১ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আশুলিয়ার বাইপাইল এলাকার এলাহী কমিউনিটি সেন্টারে শোক সভা শেষে খাবার বিতরণের সময় এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফিরাত কামনায় মিলাদ মাহফিলের আয়োজন করে কৃষক লীগ আশুলিয়া কমিটি। প্রধান অতিথির বক্তব্য শেষে সবার মাঝে খাবার বিতরণ শুরু করা হয়। 

এ সময় খাবার না পেয়ে বিতরণকারীদের সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটে নেতাকর্মীদের। পরবর্তীতে বিতরণকারীরা নেতাকর্মীদের লক্ষ্য করে চেয়ার ছুড়তে থাকেন। এ সময় নেতার্মীসহ আমন্ত্রিত লোকজন ছোটাছুটি করতে থাকেন ও তাদের মাঝে আতঙ্কের সৃষ্টি হয়।

প্রত্যক্ষদর্শী মাসুম বলেন, আমন্ত্রিত অতিথিরা অনুষ্ঠান শেষে ঘটনাস্থল ত্যাগ করেন। এর পর খাবার বিতরণ শুরু হয়। এ সময় খাবার বিতরণকে কেন্দ্র করে বাগবিতণ্ডা ও চেয়ার ছোড়াছুড়ি শুরু হয়। অন্য লোকজন ভয়ে ছোটাছুটি করতে থাকে। অনেকেই আবার খাবার না নিয়েই চলে যান।

এ ব্যাপারে জাতীয় কৃষক লীগ আশুলিয়া থানা কমিটির সভাপতি মহসিনের সঙ্গে যোগাযোগের জন্য চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ না করে বন্ধ করে দেন।

আরও খবর

Sponsered content

Powered by