ময়মনসিংহ

সাংবাদিক নাদিম হত্যাকান্ডে চেয়ারম্যান বাবু সহ ১৩ আসামীর রিমান্ড মঞ্জুর

  প্রতিনিধি ১৮ জুন ২০২৩ , ৫:৪১:১৬ প্রিন্ট সংস্করণ

মতিন রহমান,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি :

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার সাংবাদিক নাদিম হত্যা মামলার মুল হোতা সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর ৫ দিনের পুলিশ রিমান্ড দিয়েছেন আদালত। একই সাথে আরো ১২ জন আসামীর বিরুদ্ধে পুলিশের রিমান্ড আবেদন মঞ্জুর করেন আদালত। ১৩ জন আসামীর মধ্যে বাবু চেয়ারম্যানকে ৫ দিন,৬ আসামীকে ৪ দিন এবং ৬ আসামীর ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তানভীর আহমেদের আদালত।

জানা যায়,সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যা মামলার প্রধান আসামীসহ ১৩ জনকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা বাহিনী। এদের মধ্যে গত শনিবার সকালে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় বাবু চেয়ারম্যানের এক আত্মীয়ের বাড়ি থেকে চেয়ারম্যান বাবু ও তার ৩ সহযোগীকে আটক করে র‌্যাব। ওইদিন রাতে আসামীদের বকশীগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। অপরদিকে অভিযান চালিয়ে বকশীগঞ্জ থানা পুলিশ ৯ জনকে গ্রেফতার করে। পরে ৫ দিনের রিমান্ড চেয়ে শনিবার তাদের আদালতে পাঠায় পুলিশ। রোববার শুনানী শেষে ৯ জনের মধ্যে ৫ জনের তিন দিন ও ৪ জনের চারদিন করে রিমান্ড মঞ্জুর করেন। রোববার প্রধান আসামী বাবু ও তার তিন সহযোগীকে আদালতে আনা হয়। পরে শুনানী শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তানভীর আহমেদ তাদের রিমান্ড মঞ্জুর করেন। আসামীরা হলেন চেয়ারম্যান বাবু,রেজাউল করিম,মনিরুজ্জামান,জাকিরুল,কফিল উদ্দিন,ফজলু মিয়া,শহী, মকবুল ,ওহিদুজ্জামান গোলাম কিবরিয়া সুমন, মিলন,তোফাজ্জল ও আইনাল। উল্লেখ্য ,গত ১৪ জনু বুধবার রাত ১০ টার দিকে বকশীগঞ্জ পৌর শহরের পাটহাটী মোড়ে বাবু চেয়ারম্যান ও তার সাঙ্গোপাঙ্গোরা সাংবাদিক নাদিমের উপর হামলা চালায়। হামলায় অজ্ঞান হয়ে পড়লে মৃত ভেবে ফেলে তারা পালিয়ে যায়।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নাদিম। এই ঘটনায় শনিবার সাংবাদিক নাদিমের স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে বাবু চেয়ারম্যানকে প্রধান আসামী করে নামীয় ২২ জন ও অজ্ঞাতনামা আরো ২০-২৫ জনের বিরুদ্ধে বকশীগঞ্জ থানায় মামলা করেন। বকশীগঞ্জ থানার ওসি সোহেল রানা বলেন, সকল আসামীর মঞ্জুর করেছেন আদালত। প্রধান আসামী বাবুর ৫ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

আরও খবর

Sponsered content

Powered by