খুলনা

সাতক্ষীরায় করোনায় মারা গেলেন উপজেলা চেয়ারম্যান আব্দুল গণি

  প্রতিনিধি ৭ আগস্ট ২০২০ , ৭:৩৪:০৬ প্রিন্ট সংস্করণ

সাতক্ষীরা প্রতিনিধি : করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন সাতক্ষীরার দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার, জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ আব্দুল গণি (৭০)। গতকাল শুক্রবার ভোররাত সাড়ে ৩টার দিকে রাজধানীর স্পেশালাইজড হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুর আগে তার নমুনা পরীক্ষায় রিপোর্ট পজিটিভ আসে বলে নিশ্চিত করেছেন তার ছেলে আব্দুর রাজ্জাক রনি। এদিকে দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরিন তার ফেসবুক স্টাটাসে করোনায় মারা গেছেন বলে নিশ্চিত করেছেন।

জানা গেছে, কিছুদিন যাবৎ জ্বরসহ করোনা উপসর্গ দেখা দিলে নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে ছিলেন তিনি। পরবর্তীতে তার শারীরিক অবস্থার অবনতি হলে গত সোমবার তাকে রাজধানীর স্পেশালাইজড হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়। ওই দিনই করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করে পাঠানো হয়। নমুনা সংগ্রহের তিনদিন পর গত বৃহস্পতিবার তার করোনা পরীক্ষার রিপোর্টে পজিটিভ আসে। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল তিনি মারা যান।

এদিকে আলহাজ আব্দুল গণির মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সাংসদ অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপি, জেলা প্রশাসক এসএম মোস্তা কামাল, জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সাংসদ মুনসুর আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ নজরুল ইসলামসহ জেলা ও উপজেলা পর্যায়ের প্রশাসনিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

আরও খবর

Sponsered content

Powered by