খুলনা

সাতক্ষীরায় ৪ হত্যা: দায় স্বীকার করে আদালতে জবানবন্দি রাহানুরের

  প্রতিনিধি ২২ অক্টোবর ২০২০ , ১১:২৫:২৫ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ অনলাইন:

সাতক্ষীরার কলারোয়ায় ছেলে মেয়েসহ স্বামী-স্ত্রী হত্যার মামলায় গ্রেফতারকৃত নিহতের ভাই রাহানুর সাতক্ষীরা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বিলাস মণ্ডলের আদালতে ১৬৪  ধারায় দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। বুধবার (২১ অক্টোবর) তিনি এ জবানবন্দি দেন।

এর আগে সিআইডির পক্ষ থেকে এক প্রেস ব্রিফিংয়ে চাঞ্চল্যকর হত্যা মামলায় রিমান্ডে থাকা গ্রেফতারকৃত নিহতের ভাই রাহানুর একাই হত্যাকাণ্ড ঘটিয়েছেন বলে জানায় সিআইডির অতিরিক্ত ডিআইজি শেখ ওমর ফারুক।

ব্রিফিংয়ে তিনি বলেন, বেকার রাহানুর ভাই ভাবির গালিগালাজ সহ্য করতে না পেরে তাদের হত্যার পরিকল্পনা করেন।

প্রসঙ্গত, গত ১৪ অক্টোবর রাতে সাতক্ষীরার কলারোয়া উপজেলার খলসি গ্রামে মৎস্য ব্যবসায়ী শাহিনুর রহমান তার স্ত্রী সাবিনা খাতুন ছেলে সিয়াম বাবু মেয়ে তাসনিমকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে কলারোয়া থানায় নিহতের শাশুড়ি ময়না খাতুন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ নিহতের ভাই রাহানুরসহ চার-পাঁচজনকে নজরবন্দিতে রাখে। ওই দিন রাতে মামলাটি সিআইডিতে স্থানান্তর হয়।  সিআইডি পরদিন শুক্রবার রাহানুরকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠিয়ে ১০ দিনের রিমান্ডের আবেদন জানায়।

আদালত রোববার শুনানি শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। সিআইডি সোমবার সকালে রাহানুরকে রিমান্ডে নিয়ে আসে সিআইডি কার্যালয়ে। দুদিন জিজ্ঞাসাবাদ শেষে রাহানুর হত্যার দোষ স্বীকার করে বলে সিআইডির অ্যাশনাল ডিআইজি শেখ ওমর ফারুক প্রেস ব্রিফিং এ তথ্য জানান।

সিআইডির এ কর্মকর্তা বলেন, ঘুমের ওষুধ খাওয়ানোর পর তাদের হত্যা করা হয়। যদিও মাকে হত্যার সময় ছেলে মেয়ে জেগে যাওয়ায় তাদের হত্যা করতে বাধ্য হয়েছেন বলে তিনি জানান।

অপর তিনজনকে গ্রেফতারের বিষয়ে তিনি বলেন, গ্রেফতারকৃত তিনজন খালেক, আসাদুল ও রাজ্জাক নির্দোষ কিনা তা চূড়ান্ত তদন্ত শেষে বলা যাবে। সকালে রাহানুরকে সঙ্গে নিয়ে তার ঘর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি তোয়ালে ও বাড়ির পাশে পুকুর থেকে চাপাতি উদ্ধার করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by