ঢাকা

সিরাজদিখানে পুলিশ ছাত্রলীগের সঙ্গে হেফাজত কর্মীদের সংঘর্ষ

  প্রতিনিধি ২৮ মার্চ ২০২১ , ৫:০৯:০০ প্রিন্ট সংস্করণ

সিরাজদিখান, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জ সিরাজদিখান ঢাকা-মাওয়া মহাসড়কের নিমতলা এলাকায় রোববার সকালে হরতাল সমর্থকদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। ওসিসহ আহত ২ শতাধিক। সড়কের অনেক জায়গায় আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করা হয়।

হরতালের সমর্থনে বিক্ষোভকারীরা ইটপাটকেল ছোড়ে। পুলিশ ছাত্রলীগের সঙ্গে হেফাজত কর্মীরাও একসাথে ইটপাটকেল ছোড়ে। এ সময় উভয় পক্ষকে ধাওয়া পাল্টাধাওয়ায় অংশ নিতে দেখা যায়। পুলিশ হরতাল সমর্থকদের ছত্রভঙ্গ করতে রাবার বুলেট ও টিয়ারগ্যাস ছোড়ে। গতকাল রোববার সকাল সাড়ে ১১টায় প্রতিবেদন লেখার সময় নিমতলা মোল্লার ব্রিজ সড়কে সংঘর্ষ চলছিল।

ফলে ওই এলাকায় পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠেছে। কখনও কখনও ধাওয়ার ঘটনাও ঘটছে। একদল সামনে এগিয়ে আসছে তো আরেকদল পেছাচ্ছে। সকাল ১১টায় পুলিশ আর ছাত্রলীগ মিলে সড়কের দিকে এগিয়ে গিয়ে হেফাজত ইসলাম হরতাল পালনকারীদের দিকে এগোতে থাকলে হরতালকারীরা পিঁছু হটতে থাকে। এতে করে পুরো এলাকার পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। এ সময় হেফাজত ইসলাম ও ছাত্রলীগের নেতাকর্মীরা স্লোগান দিতে থাকেন, ‘শেখ হাসিনার ভয় নাই, রাজপথ ছাড়ি নাই।’

একপর্যায়ে রাস্তার আশপাশের ভবন থেকে হরতালের সমর্থনে বিক্ষোভকারীরা ইটপাটকেল ছুঁড়তে থাকে। আর পুলিশ রাস্তায় থেকে দফায় দফায় ভবনের ছাদে থাকা বিক্ষোভকারীদের দিকে রাবার বুলেট ছোড়ে। পুলিশের আশপাশে শতাধিক ছাত্রলীগ ও যুবলীগের কর্মীদের দেখা যায়।

এ বিষয়ে জানতে চাইলে সিরাজদিখান সার্কেল এএসপি রাজিবুল ইসরাম রাজিব সাংবাদিকদেরকে বলেন, হরতালকারীরা সিরাজদিখান থানার ওসিকে গুরুত্ব আহত করেছে। ওসিকে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছি। ফলে টিয়ারশেল ও রাবার বুলেট ছুড়তে হচ্ছে। তারপরও হরতালকারীরা বিভিন্নভাবে আক্রমণ করার চেষ্টা করছে।

 

আরও খবর

Sponsered content

Powered by