দেশজুড়ে

সিলেটে প্রলোভনে শিশু ধর্ষণ চেষ্টা

  প্রতিনিধি ১৩ মার্চ ২০২১ , ৮:০৫:০৯ প্রিন্ট সংস্করণ

সিলেট ব্যুরো:

 

সিলেটে খায়রুল আলম সুমন নামে (৪০) বছর বয়সীর বিরুদ্ধে প্রলোভন দেখিয়ে পাশের বাসার ৩ বছরের এক মেয়ে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

ওই শিশুকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি)’তে ভর্তি করা হয়েছে। এদিকে বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি দেয়া হয় শিশুটিকে।

সিলেট মহানগর পুলিশের শাহপরান থানাধীন সৈয়দপুরের এঘটনা ঘটে। অভিযুক্ত খায়রুল আলম সুমন ওসমানীনগর গ্রামের মানিক মিয়ার মিয়ার ছেলে। এঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে এসএমপি’র শাহপরান থানায় ধর্ষণের চেষ্টার অভিযোগে গত বুধবার মামলা দায়ের করেন।

মামলার পর থেকেই অভিযুক্ত সুমন পলাতক রয়েছেন। জানা যায়, গত ৯ মার্চ দুপুরে সাড়ে ৩ বছরের শিশুটি খায়রুল আলম সুমনের বাসায় গিয়ে তার মেয়ের সাথে খেলাধুলা করছিল। এসময় সুমন শিশুটিকে মজা দেয়ার প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে একাধিকবার যৌনপীড়ন করে ধর্ষণের চেষ্টা চালায়। শিশুটি তখন কান্নাকাটি করলে সুমন তখন এ বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি দেয়।

পরবর্তীতে শিশুটির মা শিশুটিকে গোসল করাতে নিয়ে গেলে বিষয়টি ধরা পড়ে। তখন শিশুটি তার মাকে সার্বিক বিষয় খুলে বলে। পরে শিশুটিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি)-এ ভর্তি করেন।

মামলার বাদী শিশুটির পিতা জানান, আমার সাড়ে ৩ বছরের মেয়ে শিশুকে ধর্ষণের চেষ্টা করে সুমন। পুলিশ এখন পর্যন্ত সুমনকে গ্রেপ্তাার করতে পারেনি।

ইতোমধ্যে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সত্যতা পেয়েছে। এ বিষয়ে শাহপরান থানার ওসি সৈয়দ আনিসুর রহমান বলেন, সাড়ে ৩ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার দায়ে খায়রুল আলম সুমন নামের এক যুবকের বিরুদ্ধে মামলা করেছেন শিশুটির পিতা। ইতোমধ্যে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

শিশুটি ওসিসি’তে চিকিৎসা নিয়েছে। পুলিশ আসামীকে ধরার জন্য অভিযান অব্যাহত রেখেছে।

আরও খবর

Sponsered content

Powered by