খেলাধুলা

সৌদি ক্লাব আল হিলালেই যাচ্ছেন নেইমার?

  প্রতিনিধি ১৪ আগস্ট ২০২৩ , ৫:০৭:৩০ প্রিন্ট সংস্করণ

সৌদি ক্লাব আল হিলালেই যাচ্ছেন নেইমার?

বেশ কিছুদিন ধরেই ব্রাজিলের তারকা ফুটবলার নেইমারকে নিয়ে আলোচনা চলছে ফুটবল বিশ্বে। ফরাসি ক্লাব পিএসজি ছেড়ে স্প্যানিশ ক্লাব বার্সেলোনাতে ফিরবেন ব্রাজিলের তারকা, এমন খবরই শোনা যাচ্ছিল আন্তর্জাতিক গণমাধ্যমগুলোতে। তবে ফরাসি সংবাদমাধ্যম এল ইকুইপে জানিয়েছে, সৌদি আরবের ক্লাব আল হিলালে যোগ দিচ্ছেন নেইমার জুনিয়র। প্রো লিগের ক্লাবটির সঙ্গে দুই বছরের চুক্তি করছেন পিএসজির ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

সংবাদ মাধ্যমটি আরও জানিয়েছে, নেইমারকে দুই বছরের জন্য বেতন বাবদ ১৬০ মিলিয়ন ইউরো দেবে আল হিলাল। তবে পিএসজি তাকে বিক্রি করে কত পাবে তা উল্লেখ করা হয়নি।

ফুটবল দলবদল বিশেষজ্ঞ সাংবাদিক ফ্যাবরিজিও রোমানো জানিয়েছেন, নেইমার নিজেও আল-হিলালের এই প্রস্তাব ভেবে দেখছেন। আগামী ২৪ ঘণ্টার মধ্যে নেইমারের সঙ্গে চুক্তির সম্পন্ন করবে আল হিলাল। কিছু শর্ত পরিষ্কার হওয়া ও প্রস্তুত করা কাগজপত্র যাচাই করা বাকি কেবল। এমনকি নেইমারের স্বাস্থ্য পরীক্ষার জন্য মেডিকেল টেস্টের দিনও ঠিক করে রেখেছে ক্লাব কর্তৃপক্ষ।

২০১৭ সালে রেকর্ড ২৪১ মিলিয়ন ডলারে বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দেন নেইমার। ফরাসি এই ক্লাবটিতে আসার পর থেকেই চোটজর্জর নেইমার। মার্চে ডান গোড়ালিতে সার্জারির পর সম্প্রতি প্রাক মৌসুমে পিএসজির এশিয়া সফরের দলে প্রত্যাবর্তন করেছিলেন। লিগ ওয়ানে উদ্বোধনী ম্যাচের স্কোয়াডে অবশ্য জায়গা হয়নি। তবে চোটজর্জর সময় কাটালেও পিএসজিকে ২০২০ সালের চ্যাম্পিয়নস লিগ ফাইনালে নিয়ে যেতে ভূমিকা রেখেছেন তিনি।

আরও খবর

Sponsered content

Powered by