দেশজুড়ে

স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের বার্ষিক বিক্রয় সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত।

  প্রতিনিধি ২৬ ফেব্রুয়ারি ২০২৪ , ৩:৫০:১৪ প্রিন্ট সংস্করণ

গত ২৫শে ফেব্রুয়ারি সমুদ্র পাড়ে হোটেল সি প্যালেসে অনুষ্ঠিত হয়ে গেল “স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড”-এর বার্ষিক বিক্রয় সম্মেলন ২০২৪। স্কয়ার টয়লেট্রিজ পরিবারের প্রায় ১৫০০ সদস্য নিয়ে এই বিক্রয় সম্মেলনের উদ্বোধন করেন স্কয়ার টয়লেট্রিজের ব্যবস্থাপনা পরিচালক জনাব অঞ্জন চৌধুরী। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের চিফ অপারেটিং অফিসার (সিওও) জনাব মালিক মোহাম্মদ সাঈদ, এক্সিকিউটিভ ডিরেক্টর জনাব মো. গোলাম কিবরিয়া সহ অন্যান উর্দ্ধতন কর্মকর্তারা। 

কনফারেন্স এ হঠাৎ মেরিল পেট্রোলিয়াম জেলি’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক সিয়াম আহমেদ স্কয়ার টয়লেট্রিজ-এর সদস্যদের মাঝে উপস্থিত হয়ে সবাইকে চমকে দেন। স্কয়ার টয়লেট্রিজের সহকর্মীদের অনুপ্রাণিত করতে সিয়াম এক জমকালো পরিবেশনা করেন এবং তুলে ধরেন এবারের সম্মেলনের মূল মন্ত্র “জিততে হলে লড়তে হবে”। কনফারেন্স এ এছাড়াও উপস্থিত ছিলেন বিশিষ্ট ট্রেইনার জনাব এজাজুর রহমান, যিনি তার মোটিভেশনাল বক্তব্যে অনুপ্রাণিত করেন সমস্ত বিক্রয় প্রতিনিধিদের।

শুরু থেকেই স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড বাংলাদেশের মানুষের জীবনমানের কথা চিন্তা করে নিরলস কাজ করে চলেছে প্রতিনিয়ত। স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডে কর্মরত সবাই  ‘সুস্থ জীবনে সুন্দর থাকুন’ প্রতিজ্ঞায় প্রতিজ্ঞাবদ্ধ। দেশের মানুষের প্রয়োজনীয়তা ও চাহিদার কথা মাথায় রেখে পণ্যের গুণগত মানে এক চুলও ছাড় না দিয়ে ক্রমান্বয়ে নিয়ে আসছে নতুন নতুন সব পণ্য। এরই ধারাবাহিকতায় প্রকৃতি এবং আধুনিক বিজ্ঞানের মিশেলে তৈরি ‘মায়া’ ব্র্যান্ড নতুন ন্যাচারাল হারবাল সল্যুশন হিসেবে নিয়ে এসেছে আরও তিনটি নতুন পণ্য “মায়া ট্রু হার্বস হারবাল কোকোনাট অয়েল, মায়া অল ন্যাচারাল মরোক্কান আরগান অয়েল এবং মায়া অল ন্যাচারাল স্প্যানিশ রোজহিপ সিড অয়েল।”

দিনব্যাপী বিক্রয় প্রতিনিধিদের মাঝে উৎসাহমূলক বিভিন্ন কর্মকান্ড চলতে থাকে। এছাড়াও ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী বছরের সেরা বিক্রয়কর্মীদের হাতে পুরস্কার তুলে দেন। অনুষ্ঠানের শেষভাগে নৈশভোজের মাধ্যমে এবারের সম্মেলনের সমাপ্তি ঘোষণা করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by