সিলেট

হবিগঞ্জে গৃহবধূকে রাতভর গণধর্ষণ, গ্রেপ্তার ১

  প্রতিনিধি ৭ অক্টোবর ২০২০ , ১২:৪৭:২৫ প্রিন্ট সংস্করণ

গ্রেপ্তার সাইফুল ইসলাম। ছবি : সংগৃহীত

ভোরের দর্পণ অনলাইন:

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় গৃহবধূকে রাতভর গণধর্ষণ মামলার ২ নম্বর আসামি সাইফুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার মিনহাজপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা নবীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার দাশের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার সাইফুল আলমপুর গ্রামের সাদিক মিয়ার ছেলে ও স্থানীয় সিএনজিচালক। রাতে নবীগঞ্জ থানায় এনে তাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

মামলায় অভিযোগ করা হয়, রোববার সন্ধ্যায় গৃহবধু সিএনজিযোগে শেরপুর থেকে নবীগঞ্জের মজলিসপুর যাচ্ছিলেন। পথে ওই গৃহবধূকে হাত-পা, মুখ বেঁধে বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে সিএনজি শ্রমিকরা। একপর্যায়ে আউশকান্দি ইউনিয়ন পরিষদের একটি পরিত্যক্ত ভবনে এনে রাতভর সংঘবদ্ধভাবে তাকে ধর্ষণ করা হয়। সকালে সিএনজিযোগে তাকে তার আত্মীয়র বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়।

খবর পেয়ে নবীগঞ্জ-বাহুবল সার্কেল এএসপি পারভেজ আলম চৌধুরীর নেতৃত্বে পুলিশের দুটি টিম ঘটনাস্থলে পৌঁছে ভুক্তভোগী গৃহবধূকে উদ্ধার করে। এ ঘটনায় মঙ্গলবার ভোরে নবীগঞ্জ থানায় তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন ওই গৃহবধূ।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজিজুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ‘মামলার ২ নম্বর আসামি সাইফুলকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।’

আরও খবর

Sponsered content

Powered by