ময়মনসিংহ

২ লাখ ২২ হাজার ভোটের ব্যবধানে জয়ের রেকর্ড গড়লেন-নূর মোহাম্মদ

  প্রতিনিধি ৮ জানুয়ারি ২০২৪ , ৪:২৮:৪২ প্রিন্ট সংস্করণ

২ লাখ ২২ হাজার ভোটের ব্যবধানে জয়ের রেকর্ড গড়লেন-নূর মোহাম্মদ

জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নূর মোহাম্মদ নৌকা প্রতীকে ২ লাখ ২৮ হাজার ২৪৭ ভোট পেয়ে বিপুল ভোটের ব্যবধানে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাতীয় পার্টির লাঙল প্রতীকে এস এম আবু সায়েম ভোট পেয়েছেন ৬ হাজার ৭০ ভোট।এতে দুই লাখ বাইশ হাজার একশ সাতাত্তর ভোটের বিশাল ব্যবধানে জিতে রেকর্ড গড়লেন নূর মোহাম্মদ।

রবিবার (৭ জানুয়ারি) রাত ১০টায় বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার অহনা জিন্নাত বেসরকারিভাবে এই ফলাফল ঘোষণা করেন। জামালপুর-১ (বকশীগঞ্জ-দেওয়ানগঞ্জ) আসনে মোট ১২৭টি ভোটকেন্দ্রে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে। এ আসনে মোট ভোটার ৪ লাখ ১ হাজার ৪৯৯ ভোট। পুরুষ ভোটার ১ লাখ ৯৯ হাজার ৫৭৪ ও মহিলা ভোটার ২ লাখ ১ হাজার ৯২৪।

অন্য প্রার্থীদের মধ্যে কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থী আব্দুল্লাহ আল মামুন গামছা প্রতীকে ২ হাজার ৭৫৯ ভোট ও তৃণমুল বিএনপির প্রার্থী মোঃ গোলাম মোস্তফা সোনালী আঁশ প্রতীকে ১ হাজার ১১৭ ভোট পেয়েছেন।

তথ্য নিশ্চিত করে সহকারী রিটার্নিং কর্মকর্তা বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অহনা জিন্নাত বলেন,কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই নির্বাচন অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণ হয়েছে। 

জয়ের প্রতিক্রিয়ায় নূর মোহাম্মদ বলেন, এ রায় ভোট বিরোধীদের বিরুদ্ধে ও উন্নয়নের পক্ষের মানুষের। তিনি বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করায় দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জের জনগণের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান।

আরও খবর

Sponsered content

Powered by