চট্টগ্রাম

৬ ঘন্টার ব্যাবধানে ৩ মাদক ব্যাবসায়ি গ্রেফতার

  প্রতিনিধি ১৯ মার্চ ২০২৩ , ২:০৪:৪৬ প্রিন্ট সংস্করণ

মোঃ শহীদুল ইসলাম,বান্দরবান জেলা প্রতিনিধি

বান্দরবানে ৬ ঘন্টার ব্যাবধানে তিন মাদক ব্যাবসায়িকে গ্রেফতার করেছে ২ এপিবিএন।উদ্ধার করা হয় ৪৭৫০ পিস ইয়াবা,৭০ লিটার দেশিয় চোলাই মদ ও মাদক বিক্রির নগদ ৫ হাজার টাকা।

সদর ইউনিয়নে, ৩নং গোয়ালিয়া খোলা, রোয়াজা পাড়া এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে চার হাজার চল্লিশ পিস ইয়াবা সহ ২ মাদক ব্যাবসায়িকে আটক করেছে ২ এপিবিএন।

২ এপিবিএন এর প্রেস বার্তায় জানানো হয় অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আলী আহমদ খান এর দিক নির্দেশনায় এসআই(নিঃ)/মোঃ মহিউদ্দিন আহমেদ পিপিএম, ও সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ অদ্য ১৯শে মার্চ (রবিবার) রাত ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে বান্দরবান সদর
থানাধীন, ০৩নং বান্দরবান সদর ইউপিস্থ, গোয়ালিয়া খোলা, রোয়াজা পাড়া এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আব্দুর রহমান (৩৯), পিতা-আব্দুল ছালাম, মাতা-মৃত রাবেয়া খাতুন, সাং-রোয়াজা পাড়া, গোয়ালিয়া খোলা, ২নং ওয়ার্ড, ৩নং সদর ইউপি, এবং মোঃ জাহেদ আলম
(৪৩), পিতা-মৃত আবুল মঞ্জুর, মাতা- মৃত রমিজা বেগম, সাং-মাইজপাড়া, চৌধুরী হাট, ডেমশা ইউপিস্থ ০৫নং ওয়ার্ড, থানা-সাতকানিয়া, কে আটক করে ২ এপিবিএন টিম।
এসময় তল্লাশি করে ৪০৪০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের কাজে ব্যবহারিত এক টি মোবাইল ফোন সহ তাদের গ্রেফতার করা হয়।


উল্লেখ্য ১৮ই মার্চ(শনিবার)রাত ৯.৩০ এর দিকে এক অভিযানে বান্দরবান পৌরসভার ৫ নং ওয়ার্ড মধ্যম পাড়া হতে আলোচিত নারী মাদক সম্রাজ্ঞী আ বুমে ওরফে ভূমি কে ৭১০ পিস ইয়াবা,৭০ লিটার দেশিয় চোলাই মদ ও মাদক বিক্রির ৫ হাজার টাকা সহ গ্রেফতার করে ২ এপিবিএন।তার বিরুদ্ধে পূর্বেও একাধিক মাদক মামলা আছে।

এ বিষয়ে ২ এপিবিএন এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি আলী আহমেদ খান বলেন মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করে চলমান মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হচ্ছে।জেলায় মাদকের বিস্তার রোধে আমরা কাজ করছি।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে চলমান মাদকদ্রব্য আইনে বান্দরবান সদর থানায় মামলা রুজু করা হয়েছে। 

আরও খবর

Sponsered content

Powered by