ময়মনসিংহ

অবশেষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে লোকপ্রশাসনে ভর্তি হলো দলিত সম্প্রদায়ের প্রিয়া

  প্রতিনিধি ২৫ জানুয়ারি ২০২৩ , ৫:৩৩:১৫ প্রিন্ট সংস্করণ

সুপক রঞ্জন উকিল গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার মেধাবী শিক্ষার্থী প্রিয়া রানী দাস দর্শন বিভাগে ভর্তি হয় কিন্তু জগন্নাথ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের বিশেষ বিবেচনায় কোটা থাকার কারনে ২৪ জানুয়ারী অনার্স প্রথম বর্ষের জন্য লোকপ্রশাসন ( public Administration) বিষয় নির্ধারন করা হয়।

প্রিয়ার সাথে আলাপকালে জানা যায়, দলিত সম্প্রদায়ের কোটা থাকার কারনে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তাকে পূর্বের ভর্তি কৃত বিষয় দর্শন বিভাগ থেকে আরো অধিক গুরুত্বপূর্ণ বিষয় লোকপ্রশাসনে অধ্যয়নের ব্যবস্থা করেছেন। এ ব্যপারে সে খুবই আনন্দিত ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞ।

প্রিয়ার বাবা, সাংবাদিক দিলীপ কুমার দাস বলেন, সুশীল সমাজ ও সাংবাদিকদের আন্তরিক সহযোগিতায় নির্ধারিত সময়ে তিনি তার মেয়েকে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ভর্তি করতে সক্ষম হয়েছেন। দেশ ও প্রবাসের যেসকল ব্যক্তিবর্গ তার মেয়ের পড়ালেখার প্রতি সহানুভূতি প্রদর্শন করেছেন তাদের প্রতি তিনিও কৃতজ্ঞ থাকবেন। আগামী দিনগুলোতেও তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন। শেষ পর্যায়ে তিনি তার মেয়ের( বিসিএস) পাশের বিজয় ও পরমানন্দ সেই শুভক্ষণ তার দু`নয়নে প্রত্যক্ষ করার আশাবাদ ব্যক্ত করেন এবং তিনি প্রিয়া রানী দাসের জন্য সকলের নিকট আশীর্বাদ কামনা করেছেন

আরও খবর

Sponsered content

Powered by