রংপুর

উলিপুরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পুলিশের ব্রিফিং প্যারেড

  প্রতিনিধি ৬ জানুয়ারি ২০২৪ , ৩:২০:৪৫ প্রিন্ট সংস্করণ

উলিপুরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে পুলিশের ব্রিফিং প্যারেড

কুড়িগ্রামের উলিপুরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মোতায়েনকৃত অফিসার ও ফোর্সদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে। ব্রিফিং প্যারেড শনিবার (৬ জানুয়ারি) সকালে উলিপুর সরকারি ডিগ্রি কলেজ অনুষ্ঠিত হয়।

উলিপুর থানা পুলিশের আয়োজনে অফিসার ইনচার্জ গোলাম মর্তুজার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম বলেন, আমাদের সবার উদ্দেশ্য হচ্ছে একটি অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দেওয়া। আমাদেরকে একটি টিম হিসেবে সবার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে। তিনি আরও বলেন, ভোট কেন্দ্রে প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসারসহ সবার সাথে সমন্বয় করে কাজ করতে হবে।

সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে সকল পুলিশকে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে। ব্যালট পেপারসহ গুরুত্বপূর্ণ মালামাল, ভোটকেন্দ্র এবং ভোটকেন্দ্রে ভোটারের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। এছাড়া নির্বাচনকে কেন্দ্র করে সব রকম নাশকতার বিরুদ্ধে সবাইকে সতর্ক থাকতে হবে।

এ ছাড়াও বক্তব্য রাখেন, সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ আতাউর রহমান, উলিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তামবিরুল ইসলাম প্রমুখ। ব্রিফিং প্যারেডে পুলিশের বিভিন্ন পদ-মর্যাদার পুলিশ সদস্য এবং নির্বাচন ডিউটিতে মোতায়েনকৃত অফিসার-ফোর্সবৃন্দ উপস্থিত ছিলেন। 

আরও খবর

Sponsered content

Powered by