আন্তর্জাতিক

কলকাতায় গেস্ট হাউসে আগুন, বাংলাদেশির মৃত্যু

  প্রতিনিধি ১২ মার্চ ২০২২ , ৪:২৯:২৯ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

কাকভোরে শহর কলকাতায় আগুন। আগুন লাগে ফ্রি স্কুল স্ট্রিটের একটি গেস্ট হাউসে। ধোঁয়ায় শ্বাসরুদ্ধ হয়ে মৃত্যু হয় বাংলাদেশি এক অতিথির। অসুস্থ হয়ে পরেন আরও দুজন বাংলাদেশি নাগরিক।

জানা গেছে চিকিৎসার জন্য কলকাতায় আসেন ওই বাংলাদেশি বৃদ্ধা। ফ্রি স্কুল স্ট্রিটের ওই গেস্ট হাউসে আগুন লাগার ফলে ধোঁয়ায় দমবন্ধ হয়ে মৃত্যু হয়েছে তার। আগুন লাগার খবর পেয়ে দমকলের তিনটি ইঞ্জিন পৌছায় ঘটনাস্থলে। বহু চেষ্টার পরে নিয়ন্ত্রনে এসেছে আগুন। গেস্ট হাউসটি সিল করে দিয়েছে স্থানীয় পুলিস।

কলকাতার বাইপাস লাগোয়া হাসপাতালে চিকিৎসা করাতে আসেন বহু বাংলাদেশি নাগরিক। তারা সাধারণত কলকাতার মির্জা গালিব স্ট্রিটের গেস্ট হাউস অথবা হোটেলগুলিতেই সাধারণত থাকেন। লকডাউনের পরেই আবার বাংলাদেশি নাগরিকদের আবার ভারতে আসার প্রবণতা বাড়ছিল। এরই মাঝে ঘটে গেল এই মর্মান্তিক ঘটনা। ঘটনায় মৃত বৃদ্ধার নাম শামিমাতুল আফরোজ। বাংলাদেশের চাপাইনবাবগঞ্জের বাসিন্দা ছিলেন তিনি। দেহ উদ্ধারের পর দেখা যায় তার দেহে পুড়ে যাওয়ার ক্ষত না থাকলেও মূলত দম বন্ধ হয়েই মৃত্যু হয়েছে তার এমনটাই প্রাথমিকভাবে জানিয়েছে পুলিস। দুজন যারা ঘটনায় অসুস্থ হয়য়ে পড়েছেন তারাও মূলত দম বন্ধ হয়েই অসুস্থ হয়েছেন বলে জানা গেছে।

Powered by