আন্তর্জাতিক

ট্রাম্পকে সুদর্শন ও চমৎকার বললেন বাইডেন

  প্রতিনিধি ২৬ আগস্ট ২০২৩ , ৪:৫২:৪০ প্রিন্ট সংস্করণ

Trump Biden
বাইডেন এবং ট্রাম্প

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন গ্রেপ্তারের পর সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মুখচ্ছবি (মাগশট) দেখেছেন বলে সাংবাদিকদের জানিয়েছেন। তিনি  ব্যঙ্গ করে বলেছেন, ‘তিনি সুদর্শন ও চমৎকার মানুষ।’

নেভাদা ও ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের সীমান্তবর্তী লেক তাহোতে অনুশীলনের ক্লাস থেকে বেরিয়ে আসার পরে সাংবাদিকদের কাছে ট্রাম্প সম্পর্কে ব্যঙ্গ করে বাইডেন এই কথা বলেছেন।

বাইডেন সাংবাদিকদের বলেন, যুক্তরাষ্ট্রের জর্জিয়ায় ২০২০ সালে নির্বাচনে হস্তক্ষেপের অভিযোগে গ্রেপ্তারের পর ডোনাল্ড ট্রাম্পের মুখচ্ছবি (মাগশট) তিনি দেখেছেন।

ভ্রু কুঁচকে রাগ ও ক্ষোভ নিয়ে তাকিয়ে আছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। গ্রেপ্তারের পর তোলা তাঁর এমন একটি মুখচ্ছবি (মাগশট) প্রকাশ করেছে ফুলটন কাউন্টি শেরিফের কার্যালয়। আসামি হিসেবে নথিভুক্ত করার জন্যই ট্রাম্পের ওই ছবি তোলা হয়। তিনিই প্রথম কোনো সাবেক মার্কিন প্রেসিডেন্ট যাঁকে, গ্রেপ্তারের পর মুখচ্ছবি নেওয়া হলো।

প্রতিবেদনে বলা হয়েছে, বাইডেন মূলত ট্রাম্পের আইনি ঝামেলার বিষয়ে মন্তব্য করা এড়িয়ে গেছেন। হোয়াইট হাউসের কর্মকর্তারা বলেছেন, তাঁরা বিচার বিভাগীয় ও প্রসিকিউটরিয়াল স্বাধীনতা রক্ষা করতে চান।

জর্জিয়ায় মামলা ছাড়াও ট্রাম্প নির্বাচনী হস্তক্ষেপ এবং তাঁর শ্রেণিবদ্ধ নথিগুলো পরিচালনা সম্পর্কিত ফেডারেল অপরাধমূলক অভিযোগের মুখোমুখি হচ্ছেন। তিনি গত বৃহস্পতিবার আটলান্টার ফুলটন কাউন্টি কারাগারে আত্মসমর্পণ করেন। পরে দুই লাখ ডলারের মুচলেকায় তাঁকে জামিন দেওয়া হয়।

আরও খবর

Sponsered content

Powered by