ঢাকা

কেরানীগঞ্জে ভুল চিকিৎসায় পঞ্চম শ্রেণির ছাত্রীর মৃত্যু

  সাইমুন রেজা ২০ মার্চ ২০২৪ , ৩:২১:৩৬ প্রিন্ট সংস্করণ

কেরানীগঞ্জে ভুল চিকিৎসায় পঞ্চম শ্রেণির ছাত্রীর মৃত্যু

কেরানীগঞ্জে ভুল চিকিৎসায় তাসনিয়া জাহান তনয়া (১২) নামের পঞ্চম শ্রেণির এক ছাত্রীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে দক্ষিণ কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকায় বসুন্ধরা আদ-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতালে এই ঘটনা ঘটে।

তাসনিয়ার বাবা ম‌নিরুজ্জামান জানান, তাসনিয়া সোনারগাঁও উদয়ন আদর্শ বিদ্যানিকেতন স্কুলের ছাত্রী। আমার মেয়ের গত কয়েকদিন আগে পেটের ব্যথা হয়। পরে চিকিৎসকের পরামর্শে ওষুধ দেয়া হলে ব্যথা কমে। পরীক্ষা-নিরীক্ষার পর জানা যায় তার অ্যাপেন্ডিসাইটিসের সমস্যা আছে।

পরে অপারেশনের জন্য মেয়েকে দক্ষিণ কেরানীগঞ্জ হাসনাবাদের আদ-দ্বীন হাসপাতালে নিয়ে আসি। অপারেশনের জন্য দুপুর ২টার দিকে ও‌টিতে হেঁটেই যায় তাসনিয়া।

তিনি আরও বলেন, ওটিতে যাওয়ার দুই ঘণ্টা পরেও মেয়ের কোনো খবর পাচ্ছিলাম না। পরে জোর করে অপারেশন থিয়েটারের ভেতরে প্রবেশ করে মেয়ের নিথর দেহ দেখতে পাই। এরা ভুল চিকিৎসা করে আমার মেয়েকে মেরে ফেলেছে, আমি এর উপযুক্ত বিচার চাই।

দক্ষিণ কেরাণীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবা‌দের জন্য ৪ জন চি‌কিৎসক‌কে আটক ক‌রা হ‌য়ে‌ছে। অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হ‌বে।

আরও খবর

Sponsered content

Powered by