দেশজুড়ে

গাজীপুরে দোকানের ভেতর হাত-পা বাঁধা যুবকের লাশ 

  প্রতিনিধি ১৬ এপ্রিল ২০২০ , ৩:২৯:১১ প্রিন্ট সংস্করণ

মঞ্জুর হোসেন মিলন, গাজীপুরঃ গাজীপুরে একটি দোকানের ভেতর থেকে হাত-পা বাঁধা কর্মচারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার গাজীপুর সদর উপজেলার ভবানীপুর বাজার এলাকার স্থানীয় মো. রিয়াজ উদ্দিন শেখের দোকানে এ ঘটনা ঘটে। নিহত কাউছার(১৯), ভোলার তজুমুদ্দিন থানার মলমসুরা গ্রামের মোকসেদ আলীর ছেলে। তিনি ভবানীপুর বাজারে রাফি-রাতুল টায়ার এন্ড ইঞ্জিনিয়ারিং শপের কর্মচারী ছিলেন। 

দোকান মালিক রিয়াজ উদ্দিন জানান, কাউছার স্থানীয় নার্গিসের বাড়ি ভাড়া থাকে তার দোকানে কাজ করতো। দোকানের নিরাপত্তার স্বার্থে সে রাতে সে দোকানেই থাকতো। প্রতিদিনের মত বুধবারও সে দোকানে ছিল। বৃহস্পতিবার ভোরে মোবাইলে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। পরে দোকানে গেলে তার হাত-পা বাঁধা লাশ দেখতে পান। পুলিশে খবর দিলে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

জয়দেবপুর থানার অফিসার ইনচার্জ মো. জাবেদুল ইসলাম জানান, কাওছার দোকান মালিকের ভায়রা নয়নের বাড়িতে দাওয়াত খেয়ে রাত সাড়ে ১০টার দিকে দোকানে ফেরেন। পরদিন বৃহস্পতিবার ভোরে দোকান মালিক রিয়াজ উদ্দিন ফোনে যোগাযোগের চেষ্টা করে ব্যার্থ হন। পরে দোকানে গিয়ে তাকে ডাকাডাকি শুরু করেন। কোনো সাড়া-শব্দ না পেয়ে দরজায় ধাক্কা দিলে দরজাটি খুলে যায় এবং দোকানের ভেতরে কাউছারের লাশ পড়ে থাকতে দেখেন। এসময় তার গলায় কাপড় পেচানো ও হাত-পা রশিতে বাঁধা ছিল। পূর্বশত্রæতার জেরে এ হত্যাকান্ডটি ঘটে থাকতে পারে বলে তিনি জানান । 

আরও খবর

Sponsered content

Powered by