ঢাকা

গোপালগঞ্জে এআইএমএস-এর সমাপনী ও ক্লাস প্রমোশনাল অনুষ্ঠান সম্পন্ন 

  প্রতিনিধি ১৫ ডিসেম্বর ২০২২ , ৬:৪৯:৩৬ প্রিন্ট সংস্করণ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ

গোপালগঞ্জে এ্যাডভেন্টিস্ট ইন্টারন্যালনাল মিশন স্কুল (এআইএমএস) -এর সমাপনী ও ক্লাস প্রমোশনাল অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সকালে এআইএমএস -এর হলরুমে আয়োজিত বর্ণাঢ্য এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসিন উদ্দিন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, স্কুল বোর্ডের চেয়ারম্যান ড. ওয়াইলী গমলীয়েল ফলিয়া।

উপাধ্যক্ষ লাবনী মারান্ডী -এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুক্তরাষ্ট্রের লোমা লিন্ডা ইউনিভার্সিটির রিসার্চ সাইন্স বিভাগের প্রফেসর ফ্রান্সিস রায়, সাউথ বাংলাদেশ মিশন (এসবিএম) -এর সেক্রেটারি মি. লিটন শ্যামল হালদার, এসবিএম
-এর কোষাধ্যক্ষ মি. মিলন ঘরামী, শিক্ষা বিষয়ক পরিচালক মি. রিচার্ড মারান্ডী, এআইএমএস-এর অধ্যক্ষ মিসেস লতিকা ফলিয়া, পালক (অব. পুরোহিত) রবিনসন মন্ডল।

এ সময় এআইএমএস-এর অন্যান্য শিক্ষক মন্ডলী, দ্বিতীয় স্কুল বর্ষের (প্লে থেকে ওয়ান) ৬১ জন ক্ষুদে শিক্ষার্থী ও প্রায় দুই শতাধিক অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুর আগে বর্ণাঢ্য এক শোভাযাত্রা স্কুল প্রাঙ্গণের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সম্মেলন কক্ষে গিয়ে শেষ হয়। পরে সেখানে সম্মিলিতভাবে জাতীয় সঙ্গীত পরিবেশনের পর দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এর আগে আমন্ত্রিত অতিথি বৃন্দদেরকে স্কুলের পক্ষ থেকে শিক্ষকবৃন্দ ফুল দিয়ে অভিনন্দন জানান। এরপর আমন্ত্রিত অতিথিবৃন্দ মেধা ও মানবীয় গুণাবলী ওপর ভিত্তি করে পরবর্তী ক্লাসে উত্তীর্ণ শিক্ষার্থীদের হাতে সনদ ও সম্মাননা পদক প্রদান করেন। পরিশেষে সেন্টা ক্লথস উপস্থিত সকলের মাঝে বিভিন্ন উপহার ও চকলেট প্রদান করেন।

আরও খবর

Sponsered content

Powered by