চট্টগ্রাম

চট্টগ্রাম -১ রুহেলের মনোনয়ন দাখিলে সাংবাদিক প্রবেশে বাধা

  প্রতিনিধি ৩০ নভেম্বর ২০২৩ , ৪:১৬:৫৮ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম -১ রুহেলের মনোনয়ন দাখিলে সাংবাদিক প্রবেশে বাধা

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে চট্টগ্রাম ১ মিরসরাইয়ে নৌকার মনোনীত প্রার্থী ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান রুহেলের মনোনয়ন পত্র দাখিলের সময় সংবাদ সংগ্রহে সাংবাদিকদের বাধা সৃষ্টি করেছে ছাত্রলীগ। 

মিরসরাই উপজেলা পরিষদের সিঁড়িতে পুলিশের পাশে দাঁড়িয়ে সাংবাদিকদের প্রবেশ করতে দেয়নি মিরসরাই উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা।

বৃহস্পতিবার ( ৩০ নভেম্বর) দুপুর ১২টার দিকে মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে প্রতিবন্ধতা সৃষ্টি করে এই বাধা সৃষ্টি করা হয়। 

এসময় সাংবাদিক প্রবেশে বাধা দেয়ার কারন জানতে চাইলে মিরসরাই উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা সহ বেশকয়েকজন ছাত্রলীগের নেতাকর্মীরা সাংবাদিকদের সাথে মারমুখী আচরণ করেন ও মেরে হাত-পা ভেঙে দেয়ার হুমকি দেয়। পরিবেশ উত্তেজিত হয়ে উঠলে ও মারমুখী আচরণ করলে আত্মরক্ষার্থে সংবাদ সংগ্রহ না করেই স্থান ত্যাগ করেন কয়েকজন সাংবাদিক। 

দৈনিক দেশ বর্তমানের মিরসরাই উপজেলা প্রতিনিধি সাংবাদিক আশরাফকে অশালীন ভাষায় গালিগালাজ করে মারতে উদ্যত হন উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা। এসময় উপস্থিত দায়িত্বরত পুলিশ সদস্যরা তাকে নিবৃত করতে হিমশিম খেতে হয়েছে।

মিরসরাই উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা তার নেতাকর্মীদের নিয়ে সাংবাদিক আশরাফকে মিরসরাই প্রেসক্লাবে প্রবেশ করে অথবা যেখানে পাওয়া যাবে সেখানে হত্যা করার হুমকি দেন একই সাথে। 

সাংবাদিক আশরাফ উদ্দিন জানান, মিরসরাইয়ের চিহ্নিত এক মোটরসাইকেল ছিনতাই মামলার আসামিকে কলেজ ছাত্রলীগের কমিটিতে সাংস্কৃতিক সম্পাদক পদে নির্বাচিত করে মাসুদ করিম রানা। ওই মোটরসাইকেল ছিনতাই মামলার আসামি মাসুদ করিম রানার মাদক সরবরাহ করে বলে জানান এই প্রতিনিধি।বিষয়টি নিয়ে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশিত হওয়ার ঘটনায় ক্ষুব্ধ হয়ে একাধিকবার সাংবাদিক আশরাফকে ফোনে ও সরাসরি হুমকিও দেয় এই ছাত্রলীগ নেতা। 

আরও খবর

Sponsered content

Powered by