চট্টগ্রাম

চবি যোগাযোগ ও সাংবাদিকতা অ্যালামনাইয়ের সাধারণ সভা অনুষ্ঠিত

  প্রতিনিধি ৩১ মার্চ ২০২৪ , ৭:৩৬:১১ প্রিন্ট সংস্করণ

চবি যোগাযোগ ও সাংবাদিকতা অ্যালামনাইয়ের সাধারণ সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন (সিইউসিএজেএএ) এর “বার্ষিক সাধারণ সভা ও ইফতার মাহফিল” সম্পন্ন হয়েছে।

শনিবার (৩০ মার্চ) বেলা আড়াইটা থেকে নগরীর জিইসি মোড়স্থ হোটেল দি পেনিনসুলা চিটাগং-এ আয়োজিত উক্ত বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন সিইউসিএজেএএ-এর সভাপতি মোহাম্মদ নজরুল ইসলাম শিমুল। সভা পরিচালনা ও বিগত এক বছরের সার্বিক কার্যক্রম তুলে ধরেন সিইউসিএজেএএ-এর সাধারণ সম্পাদক মো. নূর উদ্দিন আলমগীর।

এতে বিগত এক বছরের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করেন ভারপ্রাপ্ত অর্থ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম। পরে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সকল সাধারণ সদস্যগণের মতামতের ভিত্তিতে প্রতিবেদনসমূহ সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে বিকাল ৫টা থেকে শুরু হয় ইফতার মাহফিল ও আলোচনা সভা।

এতে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মো. সেকান্দর চৌধুরী, চট্টগ্রাম জেলা প্রশাসক ও চবির সাবেক শিক্ষার্থী আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান, ভারতীয় দূতাবাসের ভারপ্রাপ্ত সহকারী হাই কমিশনার উদত ঝা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রক্টর এবং যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আলী আজগর চৌধুরী, অধ্যাপক ড. মোহাম্মদ মোরশেদুল ইসলাম, বিভাগের সাবেক সভাপতি সহযোগী অধ্যাপক ড. মো. শহীদুল হক, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি সালাউদ্দিন মো. রেজা, সাধারণ সম্পাদক দেব দুলাল ভৌমিক, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি তপন চক্রবর্তী।

সিইউসিএজেএএ-এর সভাপতি মো: নজরুল ইসলাম শিমুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: নুর উদ্দিন আলমগীরের সঞ্চালনায় অনুষ্ঠানে সমাপনী বক্তব্য রাখেন বিভাগের সভাপতি ও অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক রওশন আক্তার।

ইফতার মাহফিলের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কার্যকরী পরিষদের নেতৃবৃন্দসহ ঢাকা-চট্রগ্রামের শতাধিক অ্যালামনাই সদস্যবৃন্দ অংশগ্রহণ করেন।

আরও খবর

Sponsered content

Powered by