রংপুর

চিরিরবন্দরে করোনায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু

  প্রতিনিধি ১৫ জুলাই ২০২০ , ৫:৩৬:৫৪ প্রিন্ট সংস্করণ

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি : করোনায় আক্রান্ত হয়ে দিনাজপুরের চিরিরবন্দরে ইউপি চেয়ারম্যান এ.কে.এম ফজলুর রহমান দুলাল মারা গেছেন। দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোর ৫টায় তিনি মারা যান। এ.কে.এম ফজলুর রহমান চিরিরবন্দর সাতনালা ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ছিলেন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস।
সিভিল সার্জন জানান, এ.কে.এম ফজলুর রহমান করোনা আক্রান্ত হয়ে দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ১৪ দিন ধরে চিকিৎসাধীন ছিলেন। এর পর বুধবার ভোরে মারা যান তিনি।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, সাতনালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ.কে.এম ফজলুর রহমান করোনার উপসর্গ নিয়ে গুরুতর অসুস্থ হয়ে গত ৩০ জুন দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। এরপর ওইদিনে তার নমুনা সংগ্রহ করা হয়। পরে ২ জুলাই বৃহস্পতিবার তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এরপর থেকে তিনি এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন ছিলেন ।
চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আজমল হক জানান, উপজেলায় করোনা আক্রান্ত হয়ে এ পর্যন্ত মারা গেছেন ৫ জন। মোট শনাক্ত ৭৮ জন। মোট সুস্থ হয়েছেন ৬০ জন।

আরও খবর

Sponsered content

Powered by