ঢাকা

জাতীয় স্মৃতিসৌধে শহীদদের শ্রদ্ধা নিবেদন

  প্রতিনিধি ১৭ ডিসেম্বর ২০২৩ , ৪:৩৭:৫০ প্রিন্ট সংস্করণ

জাতীয় স্মৃতিসৌধে শহীদদের শ্রদ্ধা নিবেদন

ঢাকার আশুলিয়ায় জাতীয় স্মৃতিসৌধের বেদিতে ফুল অর্পণের মধ্যে দিয়ে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন আশুলিয়ার স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান পদে দোয়া প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ সুলতান মাহমুদ বাদশা।

শনিবার (১৬ ডিসেম্বর) সকালে আশুলিয়ার নবীনগর  জাতীয় স্মৃতিসৌধে এই শ্রদ্ধা নিবেদন করেন তিনি। এসময় সামাজিক, স্বেচ্ছাসেবী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সুলতান মাহমুদ বাদশা বলেন, স্মৃতিসৌধে বীর শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে গণমানুষের ঢল নেমেছে। সবাই একে একে নিবেদন করছেন শ্রদ্ধা। তাদের জন্যই আমি স্বাধীন দেশের স্বাধীন নাগরিক হয়ে বেঁচে আছি। যারা এই স্বাধীনতা ছিনিয়ে আনতে জীবন দিয়েছেন। তারা দেখে যেতে পারেননি স্বাধীনতা। আজ তারা সর্বস্তরের জনগণের শ্রদ্ধায় সিক্ত। আমরা যুদ্ধ করতে পারিনি। কিন্তু যারা যুদ্ধ করেছেন, দেশের জন্য প্রাণ দিয়েছেন তাদেরকে কৃতজ্ঞতার সাথে স্মরণ করা আমাদের প্রয়োজন। তাই শ্রদ্ধা জানাতে এসেছি।

এখানে আমি প্রতিবারই আসি। জাতীয় স্মৃতি সৌধে ফুল অর্পণের মধ্য দিয়ে ঘোষণা দিতে চাই আগামীতে  ধামসোনা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচন করবো, সকলে আমার জন্য দোয়া করবেন।

আরও খবর

Sponsered content

Powered by