ঢাকা

জাবি প্রেসক্লাবের নতুন নেতৃত্বে শিহাব-হাসিব

  প্রতিনিধি ২২ জানুয়ারি ২০২৩ , ৮:০৭:৫৫ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক :

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের ২০২৩-২৪ কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন দৈনিক যায়যায়দিনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শিহাব উদ্দিন এবং সাধারণ সম্পাদক হিসবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ পোস্টের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হাসিব সোহেল।

আজ রবিবার (২২ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের সামনে দুপুর ১ টায় প্রধান নির্বাচন কমিশনার ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোঃ শাহেদুর রশিদ এই ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে সহ-সভাপতি পদে মোসাদ্দেকুর রহমান (দৈনিক যুগান্তর), যুগ্ম সম্পাদক নোমান বিন হারুন (আমাদের সময়), কোষাধ্যক্ষ জুবায়ের আহমেদ (দ্য বাংলাদেশ টুডে), দপ্তর সম্পাদক ওয়াজহাতুল ইসলাম (বাংলা ট্রিবিউন), গ্রন্থাগার সম্পাদক তানভীর ইবনে মোবারক (আমার সংবাদ) এবং কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন রাহাত চৌধুরী (দৈনিক আজকালের খবর) ও মো. সৌরভ (দৈনিক আমার বার্তা)।

ফলাফল ঘোষণার পর নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মো. শাহেদুর রশিদ বলেন, একটি উৎসবমুখর পরিবেশে জাবি প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সকল সদস্যদের অংশগ্রহণ গণতান্ত্রিক চর্চার বহিঃপ্রকাশ। আশা করি নবনির্বাচিত কমিটি এবং এর সদস্যরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালকে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে উপস্থাপন করবেন।

এসময় সহকারী নির্বাচন কমিশনার সরকার ও রাজনীতি বিভাগের সহকারী অধ্যাপক জনাব কামরুল হাসান, সহকারী নির্বাচন কমিশনার জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক জনাব মৃধা মো. শিবলী নোমান ও সহকারী নির্বাচন কমিশনার (সচিব) জাবি প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক খলিলুর রহমান উপস্থিত ছিলেন।

Powered by