বরিশাল

টুকু-নয়নকে গ্রেফতারের প্রতিবাদে ভোলায় যুবদলের বিক্ষোভ মিছিল

  প্রতিনিধি ৪ ডিসেম্বর ২০২২ , ৮:০৬:৫৫ প্রিন্ট সংস্করণ

নিয়াজ মাহমুদ জয়, ভোলা প্রতিনিধি:
রাজশাহীর বিএনপির গণসমাবেশ থেকে ফেরার পথে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সহ-সভাপতি মোহাম্মদ নূরুল ইসলাম নয়নকে গ্রেফতারের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ভোলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা যুবদল।
রোববার (৪ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে জেলা যুবদলের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা বিএনপির কার্যালয়ের সামনে গিয়ে সমাবেশে মিলিত হন।
মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন, ভোলা জেলা বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক শফিউর রহমান কিরণ, সদস্য সচিব মো. সাইসুল আলম, জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন, সাধারন সম্পাদক আব্দুল কাদের সেলিম, সিনিয়র সহ-সভাপতি ফখরুল ইসলাম ফেরদাউস, সহ-সভাপতি আকতার ফারুখ বাচ্চু, মোহাম্মদ হোসেন নাগর, যুগ্ম সম্পাদক মো. মোস্তফা কামাল ও সাংগঠনিক সম্পাদক মো. মনির হোসেন প্রমূখ।
এসময় তারা বলেন, কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সহ-সভাপতি মোহাম্মদ নূরুল ইসলাম নয়নকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সরকারের সকল অপচেষ্টা প্রতিহত করতে যুবদলের নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে। নেতৃবৃন্দকে গ্রেফতার করে চলমান আন্দোলন বন্ধ করা যাবে না।
তারা আরো বলেন, ঢাকার মহাসমাবেশ যেকোন মূল্যে সফল করা হবে। সরকার ভয় পেয়ে আন্দোলন সংগ্রামের অগ্রসেনা যুবদলের সভাপতি টুকু ও সহ-সভাপতি নয়নকে গ্রেফতার করছে।
এসময় আরো উপস্থিত ছিলেন, ভোলা জেলা, সদর উপজেলা ও পৌরসভা যুবদলের নেতাকর্মীরা।
উল্লেখ্য, গতকাল শনিবার রাতে রাজশাহীর বিএনপির গণসমাবেশ থেকে ঢাকায় ফেরার পথে আমিন বাজার থেকে সাদা পোশাকে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সহ-সভাপতি মোহাম্মদ নূরুল ইসলাম নয়নকে গাড়ী থেকে নামিয়ে নিয়ে যায়। এসময় তাদের সাথে থাকা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি জাভেদ হাসান স্বাধীন এবং টুকুর ব্যক্তিগত সহকারী মোখলেসুর রহমানকেও তারা নিয়ে যায়।

আরও খবর

Sponsered content

Powered by