ঢাকা

ঢাকা-১৯ আসনে ১৩জনের মধ্যে ৭জনের মনোনয়ন বৈধ ঘোষণা

  প্রতিনিধি ৪ ডিসেম্বর ২০২৩ , ৬:৫২:৫৩ প্রিন্ট সংস্করণ

ঢাকা-১৯ আসনে ১৩জনের মধ্যে ৭জনের মনোনয়ন বৈধ ঘোষণা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্রে তথ্যের গড়মিলসহ বিভিন্ন কারণে যাচাই-বাছাই শেষে ঢাকা-১৯ আসনে ১৩জন প্রার্থীর মধ্যে ৭জনের বৈধ ও ৬জনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে।

সোমবার (০৪ ডিসেম্বর) দুপুর ২টার দিকে ঢাকা-১৯ আসনের রিটার্নিং কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন।  

মনোনয়ন বৈধ প্রার্থীরা হলো, বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ডাঃ এনামুর রহমান, স্বতন্ত্র প্রার্থী হিসাবে আশুলিয়া থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলাম ও ঢাকা-১৯ আসনের সাবেক সংসদ সদস্য তালুকদার মোঃ তৌহিদ জং মুরাদ, গণফ্রন্ট মনোনীত প্রার্থী মোঃ নুরুল আমীন, জাকের পার্টি মনোনীত প্রার্থী মোঃ শামছুদ্দিন আহম্মেদ, তৃণমূল বিএনপি মনোনীত প্রার্থী মোঃ মাহবুবুল হাসান ও বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী মিলন কুমার ভঞ্জ।

অন্যদিকে মনোনয়ন বাতিল হওয়া প্রার্থীরা হলেন, ন্যাশনাল পিপলস পার্টির মোঃ ইসরাফিল হোসেন সাভারি, বাংলাদেশ সুপ্রিম পার্টির মোঃ জুলহাস, জাতীয় পার্টির ২জন আবুল কালাম আজাদ ও মোঃ বাহাদুর ইসলাম ইমতিয়াজ, বাংলাদেশ জাতীয় পার্টির মনোনীত প্রার্থী আইরিন পারভীন এবং বিএনএমের প্রার্থী মোঃ সাইফুল ইসলাম মেম্বার।

এবিষয়ে সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মাজহারুল ইসলাম বলেন, নিয়ম অনুযায়ী যাচাই-বাছাই শেষে সাত জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। 

আরও খবর

Sponsered content

Powered by