চট্টগ্রাম

মিরসরাইয়ে অস্ত্র ও মাদকসহ ৪ ডাকাত গ্রেফতার

  প্রতিনিধি ২৫ অক্টোবর ২০২৩ , ৫:২১:১৫ প্রিন্ট সংস্করণ

মিরসরাইয়ে অস্ত্র ও মাদকসহ ৪ ডাকাত গ্রেফতার

চট্টগ্রামের মিরসরাইয়ে অস্ত্র ও মাদকসহ দুই সহোদর সহ ৪ ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। আটককৃতরা হলো জোরারগঞ্জ থানার মধ্যম সোনা পাহাড় টুরিটোলা গ্রামের আলাউদ্দিনের দুই ছেলে মোঃ রেজাউল করিম (২৪) ও ফজল করিম ( ২১ ) একই এলাকার মোহাম্মদ নুরুন্নবীর ছেলে মোহাম্মদ ফরহাদ (১৮) এবং নাসিরুদ্দিনের ছেলে মোহাম্মদ মমিন উদ্দিন (২৩)। 

মঙ্গলবার (২৪ অক্টোবর) রাত আড়াইটায় সোনা পাহাড় বিএসআরএম কারখানার বিপরীত পাশে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর থেকে তাদের গ্রেফতার করা হয়। 

 র‌্যাব-৭ এর দেয়া তথ্যে জানা যায়, কতিপয় ব্যক্তি দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ থানাধীন বিএসআরএম গেটের বিপরীত পার্শ্বে একত্রিত হয়ে ডাকাতি করার জন্য প্রস্তুতি নিচ্ছে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ চট্টগ্রামের একটি আভিযানিক দল বর্ণিত স্থানে উপস্থিত হওয়া মাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ১টি সিএনজিযোগে কতিপয় ব্যক্তি পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা সিএনজিটিকে আটক করে এবং  সিএনজিতে থাকা ৪ জনের দেহ ও সিএনজি তল্লাশী করে তাদের দেখানো ও সনাক্তমতে নিজ হাতে বের করে দেয়া মতে ৩ টি দেশীয় তৈরি ধারালো রামদা সদৃৃশ বড় ছোরা ২ বোতল বিদেশী মদ ও ১ কেজি গাঁজা উদ্ধারসহ তাদেরকে গ্রেফতার এবং ডাকাতির কাজে ব্যবহৃত সিএনজিটি জব্দ করা হয়। 

 র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে  সংঘবদ্ধভাবে দীর্ঘদিন যাবৎ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচলরত প্রাইভেটকার টার্গেট করে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে সর্বস্ব ছিনিয়ে নিত তারা। এছাড়াও তারা পরস্পর যোগসাজশে সুকৌশলে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য (বিদেশী মদ ও গাঁজা) চট্টগ্রাম ও ফেনী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট ক্রয়- বিক্রয় করে আসছে বলেও স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামি এবং জব্দকৃত আলামত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by