চট্টগ্রাম

দেবিদ্বারে বিদ্যুৎতের লোডশেডিং বন্ধ ও সঠিক বন্টনের দাবীতে মানববন্ধন

  প্রতিনিধি ৮ জুন ২০২৩ , ৭:০৮:১৯ প্রিন্ট সংস্করণ

মোঃ শাহজালাল দেবিদ্বার(কুমিল্লা)প্রতিনিধি :

কুমিল্লার দেবিদ্বারে পল্লী বিদ্যুতের অব্যবস্থাপনায় চরম বিদ্যুত বিভ্রাট ও লোডশেডিং অতিষ্ট পৌর এলাকার ৪,৭ নং ওয়ার্ডবাসী বিদ্যুৎতের সঠিক বন্টন, সীমাহীন লোডশেডিং বন্ধের দাবীতে  মানববন্ধন করেন।

বুধবার (৭জুন) বিকালে কুমিল্লা সিলেট মহাসড়কের দেবিদ্বার পৌর এলাকায় ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

কাজী শরিফুল ইসলাম (জুয়েল) এর সঞ্চালনায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন এর সভাপতিত্বতে মানববন্ধনে বক্তব্য রাখেন খোরশেদ আলম হাজারী, দেবিদ্বার পৌর ৪নং ওয়ার্ডের যুবলীগের সাধারণ সম্পাদক নূরে আলম, ৭নং ওয়ার্ডের জাহাঙ্গীর আলম, মোঃ শাহ আলম, জিয়া হাজারী, মোঃ মনির হাজারী প্রমুখ।

 এছাড়াও উপস্হিত ছিলেন,  আবদুল মালেক হাজী, কেনু মিয়া হাজারী, মোঃ রব হাজারী, মোঃ জাকির হাজারী,  মাওলানা এনামুল হক, খোরশেদ আলম, মোরশেদ আলম সহ এলাকার গণ্য মান্য ব্যক্তিরা।

বক্তারা অভিযোগ করেন, গত এক মাস ধরে বিদ্যুৎতের সীমাহীন লোডশেডিং এর কারণে দেবিদ্বার পৌর এলাকার ৪ ও ৭ ওয়ার্ডের জনজীবন অতিষ্ঠ হয়ে পড়েছে। বিশেষ করে দেবিদ্বার পৌর এলাকার অনন্য ওয়ার্ডে গুলোকে ভিআইপি লাইন এর আওতায় রাখা হয়েছে, সেখানে লোডশেডিং এর মাত্রা খুবই কম। কিন্তু আমাদের ৪, ৭ নং ওয়ার্ডে দিনরাত ২৪ ঘন্টার মধ্যে ২০-২২ ঘন্টা লোডশেডিং দেয়া হচ্ছে। কিন্তু পৌরসভার অনন্য ওয়ার্ডের মত আমাদের ওয়ার্ড গুলো বানিজ্যিক ও আবাসিক, অনাবাসিক। তাহলে আমরা কেন অনন্য ওয়ার্ডের মত বিদ্যুৎতের সঠিক সরবরাহ পাচ্ছি না। দেবিদ্বার পৌরসভার সকল ওয়ার্ডের মত আমাদেরও ভিআইপি লাইনের আওতায় আনতে হবে। সঠিকভাবে বন্টন করে বিদ্যুৎ সরবরাহ করতে হবে। বক্তরা বলেন পৌর এলাকার অনন্য ওয়ার্ডের মত যদি বিদ্যুৎ সঠিক বন্টন করে সরবরাহ না করা হয় তাহলে আগামীতে বৃহত্তর আন্দোলনে নামবো।

এ বিষয়ে দেবিদ্বার পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম কে একাধিক বার ফোনে চেষ্টা করেও পাওয়া যায়নি।

আরও খবর

Sponsered content

Powered by