চট্টগ্রাম

দেবিদ্বারে ১৫০টি দরিদ্র পরিবার পেলো ইফতার ও ইদ সামগ্রী

  প্রতিনিধি ১৬ মার্চ ২০২৪ , ৫:৪৭:০৬ প্রিন্ট সংস্করণ

দেবিদ্বারে ১৫০টি দরিদ্র পরিবার পেলো ইফতার ও ইদ সামগ্রী

কুমিল্লার দেবীদ্বারে মাহে রমজানকে সামনে রেখে ১৫০টি হতদরিদ্র পরিবারের মাঝে ছোলা, ডাল, বোট, খেজুর,মুড়ি, তেল, সেমাই,চিনিসহ ইফতার ও ইদ সামগ্রী বিতরণ করেছে ‘শুভপুর মানব সেবা ফাউন্ডেশন’।

শনিবার (১৬ মার্চ) সকাল ১১টায় সংস্থাটির কার্যালয়ের সামনে ওই ইফতার ও ইদ সামগ্রী বিতরণ করা হয়।‘শুভপুর মানব সেবা ফাউন্ডেশনের’র সভাপতি মো. সোহেল মোল্লার সভাপতিত্বে এবং সাংবাদিক মো. শাহজালালের পরিচালনায় ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শুভপুর মানব সেবা ফাউন্ডেশনের উপদেষ্টা মো. দুলাল হোসেন মোল্লা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো. আবদুল কাদের,সহ-সভাপতি মো. আমির হোসেন,সহ-সভাপতি মো. হাবিবুর রহমান, মো. শফিকুল ইসলাম মাস্টার প্রমুখ। ফাউন্ডেশনের উপদেষ্টা মো.দুলাল হোসেন জানান, ‘শুভপুর মানব সেবা ফাউন্ডেশন ’ প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন মানুষের কর্মসংস্থানের সৃষ্টি ছাড়াও দরিদ্র মানুষের উন্নয়নে পাশে আছে এবং থাকবে।

আপনারা তাদের জন্য দোয়া করবেন তারা যেন ভবিষ্যতে আরো বেশি করে আপনাদের সেবা করতে পারে। এছাড়া ফাউন্ডেশনের সভাপতি মো. সোহেল মোল্লা বলেন, আমাদের ফাউন্ডেশনের পক্ষ থেকে আজ ইফতার সামগ্রী ছাড়াও একজন অসচ্ছল মহিলাকে স্বাবলম্বী হয়ে উঠার জন্য একটি সেলাই মেশিন প্রদান করা হয়েছে।

প্রতিবছর দুস্থদের মাঝে ইফতার ও ইদ সামগ্রী, কোরবানির ইদে গরুর মাংস, গৃহহীনদের গৃহায়ন, শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ, শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী প্রদান করে আসছে।

আরও খবর

Sponsered content

Powered by