চট্টগ্রাম

ধর্ষণে ব্যর্থ হয়ে যুবতীকে হত্যা, গ্রেফতার দুই

  প্রতিনিধি ১৯ এপ্রিল ২০২৩ , ৪:৫১:৪৬ প্রিন্ট সংস্করণ

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে মাহিনুর আক্তার পারুল নামে এক যুবতীকে হত্যার ঘটনায় জড়িত জাহাঙ্গীর ও দেলোয়ার হোসেন নামে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (১৯ এপ্রিল) দুপুরে নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ।
গ্রেফতারকৃত দেলোয়ার হোসেন সদর উপজেলার মধ্য চর রমনী মোহন গ্রামের মৃত- আবু তাহেরের ছেলে ও জাহাঙ্গীর একই গ্রামের মৃত- মো: মজিবুল সর্দারের ছেলে।
পুলিশ সুপার জানান, ভিকটিম পারুল স্থানীয় বিসিকের একটি শিল্পকারখানায় শ্রমিকের কাজ করতো। ফ্যাক্টরি থেকে আসার পথে কাচারীবাগ এলাকা থেকে কৌশলে পারুলকে সিএনজিতে তুলে নেয় চালক দেলোয়ার। এসময় ভিকটিম তার পারিবারিক বিষয় নিয়ে কথা বলতে বলতে মজু চৌধুরী হাট চলে যায়। সেখানে রেষ্টুরেন্টে খাওয়া শেষে ঘুরতে বের হয় তারা। দিনভর ঘুরাফেরা শেষে বিয়ের প্রলোভনে জাহাঙ্গীরের বাসায় যাওয়ার প্রস্তাব দেয় দেলোয়ার। একপর্যায়ে মজু চৌধুরী হাটের কোল্ড স্টোরের ভিতর নিয়ে যেতে চাইলে রাজি হয়নি পারুল। পরে বিভিন্ন প্রলোভনে ভিতরে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা চালালে পারুলের অসম্মতির কারণে তা সম্ভব হয়নি। এতে ব্যর্থ হয়ে দেলোয়ার ভিকটিমের ওড়না গলা পেঁচিয়ে হত্যা করে পালিয়ে যায়। কিন্তু এ হত্যার ক্লু পাচ্ছিল না পুলিশ। এরপর পুলিশের একাধিক টিম তদন্ত শুরু করে। তথ্য-প্রযুক্তির সহায়তায় জাহাঙ্গীর ও দেলোয়ারকে শনাক্ত করে গ্রেফতার করা হয়। পরে দুইজনই আদালতের ১৬৪ ধারায় জবানবন্দি দেয় বলে জানায় এসপি।
এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু বকর সিদ্দিক, মংনেথোয়াই মারমা, সোহেল রানা, ডিআইও-১ আজিজুর রহমান মিয়া, সদর থানার ওসি মোসলেহ উদ্দিন সহ জেলার প্রিন্ট ও ইলেকট্্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি বিকেলে লক্ষ্মীপুর সদর উপজেলার মজু চৌধুরী হাটের কোল্ডস্টোর থেকে এক যুবতীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

আরও খবর

Sponsered content

Powered by