রংপুর

নবাবগঞ্জে ছাত্রলীগের প্রিয় মুখ জনি

  প্রতিনিধি ১৫ ডিসেম্বর ২০২০ , ৪:৫৮:১৯ প্রিন্ট সংস্করণ

নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি :

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের কাছে প্রিয় মুখ হিসেবে জায়গা করে নিয়েছে জিল্ল­ুর রহমান জনি। বাল্যকাল থেকে ভালোবেসে আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত জনির ইমেজে কোন দাগ লাগতে দেখা যায়নি । ২০০৭ সালে ছাত্রলীগে প্রথম নাম লেখান। এরপর থেকে সংগঠনে অবিরাম সময় দিয়ে সক্রিয় ছিলেন তিনি। ২০১২ থেকে ২০২০ পর্যন্ত টানা ৮ বছর একনিষ্ঠভাবে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি পদে দায়িত্ব পালন করেন। দায়িত্ব পালনকালে দলে তার নামে কোন ধরনের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ উঠেনি। উপজেলা সদরের প্রতিটি ব্যক্তির কাছে প্রিয়মুখ হিসেবে পরিচিতি লাভ করেছে জিল্ল­ুর রহমান জনির নাম।

উপজেলা রামপুর বাজারের ব্যবসায়ী দিলীপ কুমার জানান, সরকার দলীয় রাজনীতির সাথে জড়িত থেকেও জনির কোন বেপরোয়া চলাফেরা দেখিনি। আমাদের বিপদে তাকে সব সময় পাশে পেয়েছি ।

নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক মো. তহিবুর রহমান জানান, ছাত্রলীগে যারা নতুন নেতৃত্বে আসবে অবশ্যই তারা যেন নেশা মুক্ত হন এবং জামায়াত-শিবিরের পরিবার যেন ঢুকতে না পারে সেদিকে লক্ষ্য রাখতে হবে। জিল­ুর রহমান জনি যেহেতু ইতিপূর্বে ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেছে সেহেতু ছাত্রলীগে তার গুরুত্বপূর্ণ পদে কাজ করার সক্ষমতা আছে বলে মনে করছি । উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. জিল্ল­ুর রহমান জনি জানান, শ্রদ্ধেয় এমপি শিবলী সাদিক ভাইকে ভালবেসে এবং উনার হাত ধরে আমার রাজনীতিতে আসা, তিনি যাকে যোগ্য মনে করবেন তার নেতৃত্বে কাজ করব ইনশাআল্লাহ ।

Powered by