ময়মনসিংহ

নান্দাইলের সাবেক এমপি আনওয়ারুল হোসেন খান চৌধুরীর ইন্তেকাল 

  প্রতিনিধি ২১ জানুয়ারি ২০২৩ , ৬:৫৭:১৫ প্রিন্ট সংস্করণ

নান্দাইল ( ময়মনসিংহ) প্রতিনিধি:

নান্দাইলের সাবেক সংসদ সদস্য আনওয়ারুল হোসেন খান চৌধুরী (শাহজাহান চৌধু্রী) (৭৮) ইন্তেকাল করেছেন। গত শুক্রবার রাত ৯ টা ৪০ মিনিটে ঢাকার ইউনাইটেড হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন ৷ ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সাবেক সংসদের পুত্র বিএনপির বৈদেশিক সম্পর্কিত কেন্দ্রীয় কমিটির সদস্য, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপি সদস্য ইয়াসের খান চৌধুরী।

মরহুম আনওয়ারুল হোসেন খান চৌধুরী ১৯৯১ সালে ৫ম জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সাবেক সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয় সিনেট কমিটির সদস্য ছিলেন ৷ তিনি উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের মোয়াজ্জেমপুর গ্রামের বাহাদুরপুর হাউজের জমিদার মরহুম আশরাফ হোসেন খান চৌধুরী ওরফে চাঁন মিয়ার বড় ছেলে। নান্দাইল ও ঈশ্বরগঞ্জের আসন থেকে নির্বাচিত সাবেক সংসদ সদস্য মরহুম খুররম খান চৌধুরী বড় ভাই।

মৃত্যুকালে মরহুম আনওয়ারুল হোসেন খান চৌধুরী এক ছেলে,এক মেয়ে সহ অসংখ্য আত্নীয়-স্বজন গুণাগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাযা শনিবার (২১ জানুয়ারি), সকাল ৯টায় গুলশান আজাদ মসজিদ প্রাঙ্গণে ,বিকাল ৩ টায় নান্দাইল চন্ডীপাশা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে ও ৪টায় মোয়াজ্জেমপুর সাহেব বাড়ী জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে ।

মরহুমের নামাজের জানাজায় স্থানীয় জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন সহ বিএনপি, আওয়ামী লীগের জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ ও এলাকার সর্বস্তরের লোকজন অংশগ্রহণ করেন।

আরও খবর

Sponsered content

Powered by