দেশজুড়ে

নির্বাচনী প্রচারণায় মূখর পার্বত্য জেলা বান্দরবান

  প্রতিনিধি ২৩ ডিসেম্বর ২০২৩ , ৩:২২:৩৫ প্রিন্ট সংস্করণ

নির্বাচনী প্রচারণায় মূখর পার্বত্য জেলা বান্দরবান

পার্বত্য বান্দরবানে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার নৌকার কোন বিকল্প নেই বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। 

নির্বাচনী প্রচারণায় মূখর পার্বত্য জেলা বান্দরবান। নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী বীর বাহাদুর উশৈসিং জেলার রোয়াংছড়ি উপজেলার জামছড়ি,নোয়াপতং ইউনিয়নে এবং বাঘমারা বাজারে নির্বাচনী প্রচার প্রচারণা এবং জনসমাবেশ করেছেন।এর আগে তিনি থানচি,রুমা,রোয়াংছড়ি উপজেলায় নির্বাচনী প্রচারণা চালান। প্রচারনায় সকলকে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেয়ার জন্য উদ্বুদ্ধ করছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ। 

জেলা সদর সহ সকল উপজেলায় বীর বাহাদুর উশৈসিং এর নির্বাচনী প্রচারণায় ঝুলানো হয়েছে পোস্টার, করা হচ্ছে মাইকিং,অপর দিকে জাতীয় পার্টি মনোনীত লাঙ্গলের প্রার্থী এটিএম শহীদুল ইসলাম কিছুটা ব্যতিক্রমি ভাবেই চালাচ্ছেন নির্বাচন প্রচারণার কাজ।পোস্টার,লিফলেট প্রচারণা  বিহীন তিনি জেলা সদর ও উপজেলায় ভোটারের কাছে যাচ্ছেন,দিচ্ছেন নির্বাচনী আশ্বাস। সব মিলিয়ে জমে উঠেছে পাহাড়ের নির্বাচন।

বান্দরবান ৩০০নং আসনে মোট ১৮২টি ভোট কেন্দ্রে, ভোটার সংখ্যা ২ লাখ ৮৮ হাজার ৩০ জন। ঘোষিত তফসিল অনুযায়ী, নির্বাচনী প্রচারণা চলবে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত। আর ৭ জানুয়ারি হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ।

নির্বাচনী প্রচারণা বিধিমালা অংশগ্রহণকারী সকল দলের কর্মী সমর্থকদের প্রতিপালনের জন্য বিশেষ ভাবে জোর দিয়েছেন বান্দরবান জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা শাহ্ মোজাহিদ উদ্দিন। এদিকে নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য  জেলা পুলিশ প্রশাসনের   সকল ধরনের প্রস্তুতি রয়েছে বলে নিশ্চিত করেন জেলা পুলিশ সুপার সৈকত শাহীন। 

আরও খবর

Sponsered content

Powered by