রংপুর

পঞ্চগড়ে ভ্রাম্যমাণ আদালতে দুই ক্লিনিকের জরিমানা

  প্রতিনিধি ৬ জানুয়ারি ২০২১ , ২:৪২:০৪ প্রিন্ট সংস্করণ

পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড় জেলা শহরের দুইটি ক্লিনিকের ১৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুরে অভিযান চালিয়ে এ জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল ইসলাম। এ সময় সিটি জেনারেল হাসপাতালের মালিক মো. দুলাল মিয়া (৪০) কে ক্লিনিকের লাইসেন্স নবায়ন না করা, অস্বাস্থ্যকর পরিবেশে ক্লিনিক চালানো, অপারেশন থিয়েটারের লাইটে অপর্যাপ্ত আলো, নার্সদের বসার জায়গা না থাকাসহ ৬টি কারণে ৫ হাজার টাকা এবং আইডিয়াল ক্লিনিকের মালিক আরজিনা বেগমকে ক্লিনিকের লাইসেন্স না থাকা, অস্বাস্থ্যকর পরিবেশ ও অব্যাবস্থাপনায় ক্লিনিক চালানো, রোগীদের বসার ব্যবস্থা না থাকা, সার্বক্ষণিক একজন চিকিৎসক না থাকা, অদক্ষ নার্স দিয়ে ক্লিনিক চালানোর দায়ে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল ইসলাম সিটি জেনারেল হাসপাতালের মালিক দুলাল মিয়াকে আগামী ৪৫ দিনের মধ্যে হাসপাতালের লাইসেন্স নবায়ন, অস্বাস্থ্যকর পরিবেশ দূর করা, অপারেশন থিয়েটারে পর্যাপ্ত আলোর ব্যবস্থা করা, নার্সদের বসার ব্যবস্থা তৈরি করার আদেশ প্রদান করেন।

অন্যথায় পরবর্তিতে আইনগত ব্যবস্থা গ্রহনের কথা বলা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে সিভিল সার্জন অফিসের সহকারী সার্জন ডা. এসএম শরীফ আফজাল, গণমাধ্যম কর্মীসহ পঞ্চগড় সদর থানা পুলিশের সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

 

আরও খবর

Sponsered content

Powered by