চট্টগ্রাম

পটিয়া ফারিয়ার মানববন্ধন

  প্রতিনিধি ২৫ মার্চ ২০২৪ , ৪:২২:৪৪ প্রিন্ট সংস্করণ

পটিয়া ফারিয়ার মানববন্ধন

চট্টগ্রামের পটিয়া ফারিয়া সংঘটনের উদ্যোগে ঔষধ উৎপাদন কোম্পানি রেনাটা ফার্মা চট্টগ্রাম শাখা ম্যানেজার কর্তৃক মেডিকেল রিপ্রেজেন্টেটিভদের হুমকি প্রদান করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

আজ সোমবার সকালে পটিয়া পৌরসদরের হাসপাতালের সামনে পটিয়া মডেল ফারিয়ার উদ্যোগে বিশাল এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। পটিয়া মডেল ফারিয়ার সভাপতি আব্দুল আউয়াল এর সভাপতিত্বে এবং ধর্ম বিষয়ক সম্পাদক নুরুন্নবীর সঞ্চালনায় এসময় মানববন্ধনে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোস্তাক আহম্মদ, সাংগঠনিক সম্পাদক নাজমুল হক সহ আরো ফারিয়ার নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন আমরা বাংলাদেশের নাগরিক এবং আমরা সবাই ন্যূনতম স্নাতক পাশ করে সুশিক্ষিত হয়ে দেশের জনগণের সেবামূলক পেশায় ভূমিকা রাখতে বিভিন্ন ঔষধ কোম্পানিতে কর্মরত রয়েছি। কিন্তু দু:খের বিষয় অবৈধ প্রেসক্রিপশান সার্ভের নামে প্রতিনিয়ত আমরা জনসম্মুখে এবং প্রশাসনের হেনস্থার শিকার হতে হচ্ছে।

এই বিষয় নিয়ে সারা বাংলাদেশে যখন ফারিয়া সিদ্ধান্ত গ্রহণ করে যে আমরা প্রেসক্রিপশান সার্ভে করবো না তখন রেনাটা সহ অন্যান্য কোম্পানি কর্তৃক ফারিয়ার বিরুদ্ধে অবস্থান নেয়। এমতাবস্থায় রেনাটা ফার্মা চট্টগ্রাম শাখার ম্যানেজার রিজওয়ান ফারিয়ার নেতৃবৃন্দকে হুমকি প্রদান করে মামলা হামলা জড়ানো সহ চাকরিচ্যুত করার হুমকি প্রদান করে ।

তারই ধারাবাহিতায় চট্টগ্রাম দক্ষিণ জেলার চৌদ্দটি ইউনিটে এক যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয় এবং প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by