রংপুর

ফুলবাড়ীতে ৫২তম জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

  প্রতিনিধি ৪ ফেব্রুয়ারি ২০২৪ , ৫:৪১:০১ প্রিন্ট সংস্করণ

ফুলবাড়ীতে ৫২তম জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান গোলাম মোস্তফা (জি.এম) পাইলট উচ্চ বিদ্যালয়ে ৫২তম বাংলাদেশ জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরি শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করে দৈত্য ব্যাডমিন্টন প্রতিযোগিতায় বিভাগীয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

শনিবার (৩ ফেব্রুয়ারি) রংপুর জেলা স্কুলে অনুষ্ঠিত ৫২তম বাংলাদেশ জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরি শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ২০২৪ ইং এর ব্যাডমিন্টন দৈত্য খেলায় রংপুর উপ-আঞ্চলিক পর্যায়ে ঠাকুরগাঁও জেলাকে হারিয়ে দিনাজপুরের ফুলবাড়ী গোলাম মোস্তফা (জি.এম) পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী সাদমান সামির ও স্বপ্নিল সরকার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছেন।

তাদের এই অর্জনে সন্তুষ্টি ও খুশি প্রকাশ করেন গোলাম মোস্তফা (জি.এম) পাইলট উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন। সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র মুরতুজা সরকার মানিক। বিদ্যালয়ের প্রধান শিক্ষক তোজাম্মেল হক,ক্রীড়া শিক্ষক হারুন উর রশীদসহ অনেকে।

আগামী ৫ ফেব্রুয়ারি আঞ্চলিক পর্যায়ের প্রতিযোগিতায় ৪টি দলের মধ্যে অনুষ্ঠিত হবে। ফুলবাড়ী গোলাম মোস্তফা (জি.এম) পাইলট উচ্চ বিদ্যালয়ে রংপুর বিভাগের হয়ে জাতীয় পর্যায়ে ৪টি দলের সাথে খেলায় অংশগ্রহণ করবে। খেলোয়াড়দের বাবা,মা তাদের ছেলের জন্য সবাইকে দোয়া করতে বলেন।

আরও খবর

Sponsered content

Powered by