খুলনা

পাইকগাছায় ভাইপোর হাতে চাচার মৃত্যু

  প্রতিনিধি ১৪ ফেব্রুয়ারি ২০২৪ , ৪:৪১:৪৩ প্রিন্ট সংস্করণ

পাইকগাছায় ভাইপোর হাতে চাচার মৃত্যু

খুলনার পাইকগাছায় জমি নিয়ে বিরোধে ভাইপোর লাঠির আঘাতে কুশ মন্ডল (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। সোমবার (১২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার চাঁদখালী ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন প্রতিবেশী গোবিন্দ মন্ডল (৫৫) ও তাঁর বাবা রনজিৎ মন্ডল (৭৫)। এদিকে আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার দিন নিহতের ছেলে কৃষ্ণ মন্ডল বাদী হয়ে থানায় মামলা করেছেন। মামলার বাদী কৃষ্ণ মন্ডল বলেন, ‘কিছুদিন আগে আমাদের জমির সীমানায় নেট দিয়ে বেড়া দেয় বাবা।

এ নিয়ে চাচাতো ভাই গোবিন্দ ও তার বাবা রনজিৎ সোমবার রাতে বেড়া উঠিয়ে দেয়। এ বিষয় জানতে চাইলে পরিকল্পিতভাবে গোবিন্দ ও তার বাবা লাঠি নিয়ে তেড়ে এসে আমার বাবার মাথায় ও ঘাড়ে আঘাত করে। ঠেকাতে গেলে আমাকেও পিটিয়ে আহত করে। এলাকাবাসী আমাকে উদ্ধার করে পাইকগাছা হাসপাতালে নিয়ে আসে। বাবা ঘটনাস্থলে মারা যায়।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ওবাইদুর রহমান বলেন, মরদেহের সুরতহাল প্রতিবেদন শেষে মঙ্গলবার সকালে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে প্রধান আসামি গোবিন্দ ও তাঁর বাবাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার ব্যক্তিদের বুধবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by