খুলনা

পাইকগাছা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত

  প্রতিনিধি ২৭ নভেম্বর ২০২৩ , ৪:১৪:২৩ প্রিন্ট সংস্করণ

পাইকগাছা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত

উৎসব মুখর পরিবেশে পাইকগাছা আইনজীবী সমিতি’র  নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৬ নভেম্বর) আইনজীবী সমিতির মিলনায়তনে সকাল ৯ টা থেকে বেলা ২টা পর্যন্ত বিরতীহীন ভাবে সমিতির ৭১ ভোটারের মধ্যে ৭৯ জন সদস্য তাদের ভোটাধিকার প্রদান করেন।

নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মোঃ শফিকুল ইসলাম বলেন, নির্বাচনে ১১ পদের বিপরীতে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের প্রার্থী অ্যাডভোকেট পঙ্কজ কুমার ধর সভাপতি ও অ্যাডভোকেট  শেখ তৈয়ব হোসেন সাধারণ সম্পাদক সহ ৮ জন প্রার্থী নির্বাচিত হয়েছেন।  নির্বাচনে সভাপতি পদে অ্যাডভোকেট

পঙ্কজ কুমার ধর সর্বোচ্চ ৪৫ ভোট পেয়ে নির্বাচিত হন। প্রতিদ্বন্দ্বী ঐক্য পরিষদের অ্যাডভোকেট এফ এম এ রাজ্জাক ২৫ ভোট পেয়েছেন। বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট শেখ তৈয়ব হোসেন ৩৯ ভোট পেয়ে নির্বাচিত হোন। প্রতিদ্বন্দ্বী প্রার্থীর এসএম মুজিবর রহমান ৩১ ভোট। সহকারী নির্বাচন কমিশনার অ্যাডডভোকেট শেখ বারিকুল ইসলাম ও উত্তম কুমার সানা জানান, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ প্যানেলে অন্য ৬ জয়ী ও ঐক্য প্যানেলে ৩ জন প্রার্থীরা হলেন, সহ সভাপতি পদে বঙ্গবন্ধু প্যানেলে অ্যাডভোকেট প্রশান্ত কুমার ঘোষ ৪৪ ভোট ও মোঃ কামরুল ইসলাম (৪৩) ভোট পেয়ে নির্বাচিত হোন এবং প্রতিদ্বন্দ্বি ঐক্য পরিষদ প্রার্থীর অ্যাডভোকেট  মোঃ আব্দুল মজিদ গাজী (৩৩) ভোট। যুগ্ম সম্পাদক পদে ঐক্য পরিষদের অ্যাডভোকেট  মোঃ বেলাল উদ্দিন (৪৮) ভোট পেয়ে নির্বাচিত হোন এবং প্রতিদ্বন্দ্বী প্রার্থী বঙ্গবন্ধু প্যানেলের সঞ্জয় কুমার মন্ডল (১৮) ভোট। ক্রীড়া ও সমাজ কল্যাণ সম্পাদক পদে বঙ্গবন্ধু প্যানেলে অ্যাডভোকেট শংকর কুমার ঢালী (৪৫) ভোট পেয়ে নির্বাচিত হোন এবং প্রতিদ্বন্দ্বী প্রার্থী ঐক্য পরিষদে কাজী সাইফুল ইসলাম (২০) ভোট। সদস্য পদে প্রথম ঐক্য পরিষদের অ্যাডভোকেট মোঃ মোহ্তাছিম বিল্লাহ (৫০), দ্বিতীয় ও তৃতীয় বঙ্গবন্ধু প্যানেলে অ্যাডভোকেট জিএম ইব্রাহীম হোসেন (৪৭) ও মোঃ নজির আহম্মদ (৪২) ভোট পেয়ে নির্বাচিত হোন। নিকটতম প্রতিদ্বন্দ্বী শরিফা খাতুন (২৯) ভোট।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় লাইব্রেরী বঙ্গবন্ধু প্যানেলে বিজয় কৃষ্ণ মন্ডল এবং ঐক্য পরিষদের মোঃ একরামুল হক বিশ্বাস নির্বাচিত হয়েছেন।

Powered by